শিরোনাম
◈ ভারতকে দিয়েই কী তাহলে আওয়ামী লীগ সরকার দাঁড়িয়ে আছে?: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ২৭ জুন, ২০২২, ১১:৪৪ দুপুর
আপডেট : ২৭ জুন, ২০২২, ১১:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিষেধাজ্ঞার মধ্যেও যেভাবে পদ্মা সেতু পার হচ্ছে মোটরসাইকেল

ট্রাকে মোটরসাইকেল

মাজহারুল ইসলাম: সোমবার (২৭ জুন) সকাল থেকে পদ্মা সেতুতে অনির্দিষ্টকালের জন্য মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়েছে। নিষেধাজ্ঞার মধ্যে এদিন সকাল থেকে ট্রাকে তুলে মোটরসাইকেল নিয়ে যাচ্ছেন চালকরা। এ জন্য মোটরসাইকেল প্রতি চালকদের খরচ হচ্ছে ৪০০ টাকা করে। চ্যানেল২৪

রোববার (২৬ জুন) পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আলমগীর হোসেন (২২) ও মো. ফজলু (২১) নামের দুজন মারাত্মক আহত হন। এর পর পরই সোমবার (২৭ জুন) সকাল থেকে অনির্দিষ্টকালের জন্য মোটরসাইকেল চলাচল নিষিদ্ধের নোটিশ জারি করেছে সেতু বিভাগ। 

গুরুতর আহত আলমগীর হোসেন ও মো. ফজলুকে অচেতন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনার আগে চলন্ত মোটরসাইকেলে বসে ভিডিও করছিলেন নিহতের মধ্যে একজন। ভিডিওতে দেখা যায়, মোটরসাইকেলটির গতি প্রায় ৮০ থেকে ১০৫ উঠানামা করছিল। এসময় হঠাৎ একটি ট্রাকের সামনে ডানে গিয়ে মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সামনে পড়ে যান। এতে দু’জনই গুরুতর আহত হয়। পরে ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়। রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। নিহত আলমগীর মোটরসাইকেল মেরামতের কাজ করতেন। আর ফজলু প্রবাসী। একমাস আগে তিনি দেশে এসেছেন।

  • সর্বশেষ