শিরোনাম
◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও)

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ০৭:২৯ বিকাল
আপডেট : ২২ জুন, ২০২২, ০৭:২৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠান ঘিরে নাশকতার তথ্য নেই: র‌্যাব ডিজি 

সংবাদ সম্মেলনে ডিজি

মাসুদ আলম: বুধবার পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর জনসভাস্থল পরিদর্শন শেষে র‌্যাব ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বলেন, ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানকে ঘিরে কোনো নাশকতা, হামলা বা সন্ত্রাসী কর্মকাণ্ডের ব্যাপারে সু-নির্দিষ্ট কোনো তথ্য নেই। তবুও র‌্যাব সর্বোচ্চ সকর্ত অবস্থানে আছে।

তিনি আরও বলেন, র‌্যাবের পক্ষ থেকে বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। পদ্মা সেতুর সার্ভিস এরিয়া ১ এবং সার্ভিস এরিয়া ২ এ র‌্যাবের পোশাকধারী সদস্যদের পাশাপাশি র‌্যাবের গোয়েন্দা তৎপরতা জোরদার করা হয়েছে। সমাবেশ স্থল, টোলপ্লাজা, ফলক উন্মোচনসহ আশপাশে র‌্যাবের টহল তৎপরতা রয়েছে।

তিনি বলেন, র‌্যাবের কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে। স্ট্রাইকিং ফোর্স, মোটরসাইকেল পেট্রোল, বোট পেট্রোল, অবজারভেশন ফোর্স থাকবে সার্বক্ষণিক। সেতুর দুই প্রান্তসহ গুরুত্বপূর্ণ স্থানে র‌্যাবের বোম্ব ডিসপোজাল ইউনিট যেকোন পরিস্থিতি মোকাবিলার জন্য প্রস্তুত থাকবে। সেতুর দুই প্রান্তে র‌্যাবের স্পেশাল কমান্ড টিম প্রস্তুত থাকবে। আমাদের হেলিকপ্টারও প্রস্তুত থাকবে।

ডিজি বলেন, এসব নিরাপত্তা ব্যবস্থার পাশাপাশি সেতুর দুই প্রান্তেই র‌্যাবের মেডিক্যাল টিম থাকবে। যেকোনো প্রয়োজনে আমাদের সদস্য কিংবা জনসাধারণ কেউ অসুস্থ হলে তারা আমাদের মেডিক্যাল টিমের সহায়তা নিতে পারবে। শুধু পদ্মাসেতুকে ঘিরেই নয় সারাদেশে আমরা নিরাপত্তা ব্যবস্থা জোরদার করছি। আমি জনসাধারণকে এই অনুষ্ঠানে আসার জন্য আহ্বান জানাচ্ছি। আপনারা নির্ভয়ে আসবেন। ইনশাআল্লাহ এখানে সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হবে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়