শিরোনাম
◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের  ◈ হজে গিয়ে ভিক্ষা করলে ৭ বছরের জেল ও ১৫ কোটি টাকা জরিমানা (ভিডিও) ◈ মিয়ানমার ইস্যু নিয়ে বাংলাদেশ-ভারতকে সতর্ক করলেন ডোনাল্ড লু ◈ গফরগাঁওয়ে কিশোরকে প্রকাশ্যে গলাকেটে হত্যা

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুর্নীতির বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স: নাছিম 

এম এম লিংকন: [২] আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম দুর্নীতিবাজদের বিরুদ্ধে এমন হুশিয়ারি দিয়ে বলেন, এটি আমাদের নির্বাচনী ইশতেহার। আমরা সকল বাধা মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যাবো। আমরা সন্ত্রাসের বাংলাদেশ চাই না। 

[৩] সোমবার (১২ ফেব্রুয়ারি) মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। 

[৪] তিনি বলেন, জাতির পিতা মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশকে স্বাধীন করেছেন মেহনতি মানুষের ভাতের, শিক্ষার ,ভাষার অধিকার প্রতিষ্ঠার জন্য। সেই অধিকার শেখ হাসিনার নেতৃত্বে প্রতিষ্ঠায় আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। 

[৫] আমরা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে মাদকমুক্ত বাংলাদেশ গড়তে চাই দাবি করে বাহাউদ্দিন নাছিম বলেন, মাদকমুক্ত শিক্ষাঙ্গন চাই। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলছে এবং সামনে আরো চলতে থাকবে। যারা মাদক গ্রহণ করে এবং মাদক বিক্রি করে উভয়ই দেশের শত্রু। এরা সন্ত্রাসী, এরাই দুর্নীতি ও চাঁদাবাজি করে। এরাই তরুণ প্রজন্মকে বিপথগামী করে। এদের থেকে শিক্ষার্থীদের দূরে থাকার আহ্বান জানান তিনি।  

[৬] এ সময় বাহাউদ্দিন নাছিমের সহধর্মিনী ডাক্তার সুলতানা শামীমা চৌধুরী মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক দেওয়ান তাহেরা আক্তার, শিক্ষক শায়লা নাসরিন এবং স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মারুফ মনসুর আহমেদ। সম্পাদনা: সমর চক্রবর্তী

এমএল/এসসি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়