শিরোনাম
◈ কুমিল্লায় ভূমিকম্পে দেয়াল ধস, পদদলিত হয়ে আহত অর্ধশতাধিক শ্রমিক ◈ মানহানি মামলায় ৩ কোটি টাকার ক্ষতিপূরণ পেলেন জাকির নায়েক ◈ তাইজুলের ১০ উইকেটে প্রথম টেস্টে নিউজিল্যান্ডকে হারাল বাংলাদেশ ◈ ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় ভূমিকম্প  ◈ ৭৫’র পরে ক্ষমতায় এসে ইতিহাস বিকৃত করেছে বিএনপি-জামায়াত: জয় (ভিডিও) ◈ হাজারেরও বেশি যাত্রী নিয়ে ঢাকা ছাড়ল ‘কক্সবাজার এক্সপ্রেস’ ◈ ক্লাইমেট মোবিলিটি চ্যাম্পিয়ন লিডার অ্যাওয়ার্ডে ভূষিত প্রধানমন্ত্রী ◈ রাজধানীর তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় যুবক নিহত ◈ কাশিমপুর কারাগারে বিএনপি নেতার মৃত্যু ◈ উদ্বোধনের প্রথম দিনেই কক্সবাজার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৩, ০২:৫৮ দুপুর
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ১২:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সব ভিসির বাসা আছে, আমি কেনো পাবো না: বিএসএমএমইউ উপাচার্য

বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মো: শারফুদ্দিন আহমে

আশিক রহমান: [২] বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো: শারফুদ্দিন আহমেদ বলেছেন, ভিসির বাসা না থাকার কারণে এবার এ্যালিফেন্ট রোডে একটা বাসা চেয়েছি সরকারের কাছে। 

[৩] তিনি বলেন, এর আগেও চেয়েছিলাম। সরকার গুলশানে একটা বাসা বরাদ্দ দিয়েছিলো। কিন্তু গুলশানে নিলে তো আমার লাভ নেই, অনেক দূরে হয়ে যায়। তাই আমি তা নেইনি। আমি ইস্কাটন বা এ্যালিফেন্ট রোডের কাছাকাছি কোথাও চেয়েছিলাম। এই জন্য দরখাস্ত দিয়েছিলাম, কিন্তু তারা লিখে দিয়েছে এখন দেয়া সম্ভব নয়। কিন্তু আগে তো তারাই দিয়েছিলো এখন তারা এটা লিখে কেনো?

[৪] প্রশ্ন করা হয়, সরকারি কর্মকর্তা-কর্মচারিদের জন্য বাসা বরাদ্দ থাকে, আপনি কোন লজিকে এটা চাইলেন? উত্তরে তিনি বলেন, সরকারি কর্মকর্তারা তো পাবেনই। আমার একটা বাসা দরকার, এটা চাইতেই তো পারি আমি। আমি তো সরকারেরই বেতন নেই, আমিও তো সরকারি। সব বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসা আছে। আমারটা কেনো থাকবে না? 

[৫] সরকারের পক্ষ থেকে যারা বলছে, দেওয়া সম্ভব নয়; তাদের যুক্তিটা কি এটা আমার বোধগাম্য নয়। সবার আছে আমার কেনো থাকবে না এটাই প্রশ্ন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

এআর/এসবি/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়