শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২২ সেপ্টেম্বর, ২০২৩, ০২:৫৮ দুপুর
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ১২:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সব ভিসির বাসা আছে, আমি কেনো পাবো না: বিএসএমএমইউ উপাচার্য

বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মো: শারফুদ্দিন আহমে

আশিক রহমান: [২] বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা. মো: শারফুদ্দিন আহমেদ বলেছেন, ভিসির বাসা না থাকার কারণে এবার এ্যালিফেন্ট রোডে একটা বাসা চেয়েছি সরকারের কাছে। 

[৩] তিনি বলেন, এর আগেও চেয়েছিলাম। সরকার গুলশানে একটা বাসা বরাদ্দ দিয়েছিলো। কিন্তু গুলশানে নিলে তো আমার লাভ নেই, অনেক দূরে হয়ে যায়। তাই আমি তা নেইনি। আমি ইস্কাটন বা এ্যালিফেন্ট রোডের কাছাকাছি কোথাও চেয়েছিলাম। এই জন্য দরখাস্ত দিয়েছিলাম, কিন্তু তারা লিখে দিয়েছে এখন দেয়া সম্ভব নয়। কিন্তু আগে তো তারাই দিয়েছিলো এখন তারা এটা লিখে কেনো?

[৪] প্রশ্ন করা হয়, সরকারি কর্মকর্তা-কর্মচারিদের জন্য বাসা বরাদ্দ থাকে, আপনি কোন লজিকে এটা চাইলেন? উত্তরে তিনি বলেন, সরকারি কর্মকর্তারা তো পাবেনই। আমার একটা বাসা দরকার, এটা চাইতেই তো পারি আমি। আমি তো সরকারেরই বেতন নেই, আমিও তো সরকারি। সব বিশ্ববিদ্যালয়ের ভিসির বাসা আছে। আমারটা কেনো থাকবে না? 

[৫] সরকারের পক্ষ থেকে যারা বলছে, দেওয়া সম্ভব নয়; তাদের যুক্তিটা কি এটা আমার বোধগাম্য নয়। সবার আছে আমার কেনো থাকবে না এটাই প্রশ্ন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

এআর/এসবি/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়