শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ০৬ জুন, ২০২৩, ০৬:৪৩ বিকাল
আপডেট : ০৭ জুন, ২০২৩, ০১:৫৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাউক চেয়ারম্যানের দায়িত্ব বুঝে নিলেন আজমত উল্লা খান

আজমত উল্লা খান

এ এইচ সবুজ, গাজীপুর: মঙ্গলবার (৬ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে চেয়ারম্যান হিসাবে দায়িত্ব বুঝে নেন তিনি। এর আগে সোমবার তিনি গণপূর্ত মন্ত্রণালয়ে যোগদানপত্র জমা দেন।

এ বিষয়ে আজমত উল্লা খান বলেন, আমি সোমবার মন্ত্রণালয়ে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসাবে যোগদান করেছি। আমার সঙ্গে চুক্তি সম্পাদন হয়ে গেছে।

গত রোববার আজমত উল্লা খানকে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করে জন প্রশাসন মন্ত্রণালয়। যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ (তিন) বছর মেয়াদে তিনি এই পদে অধিষ্ঠিত থাকবেন। 

গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের সচিব মোস্তাফিজুর রহমান বলেন, বর্তমানে সাতজন কর্মকর্তা কর্মচারী দিয়ে সেবা কার্যক্রম চালানো হচ্ছে। নতুন চেয়ারম্যানের মাধ্যমে আশা করি আরো ভালো ভাবে আমাদের কার্যক্রম শুরু হবে।

গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা আমান্তা টাওয়ারে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষের কার্যালয়। নতুন চেয়ারম্যানের জন্য অফিস পরিষ্কার করা হয়েছে। ২০২২ সালের নভেম্বরে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ (গাউক)। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীনস্থ নতুন এ সংস্থা গঠিত হয় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) আদলে। গাজীপুর উন্নয়ন কর্তৃপক্ষ গঠিত হওয়ার পর থেকে সরকারের যুগ্ম সচিব হেমায়েত হোসেনকে চেয়ারম্যান নিযুক্ত করে সরকার। এর কয়েকদিন পর একজন উপসচিবকে নিয়োগ দেওয়ার মাধ্যমে উন্নয়ন কর্তৃপক্ষের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

প্রতিনিধি/এসবি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়