শিরোনাম
◈ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা

প্রকাশিত : ২৮ মে, ২০২২, ০৭:১৮ বিকাল
আপডেট : ২৯ মে, ২০২২, ১১:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা-দিল্লি জেসিসি বৈঠকের নতুন তারিখ ১৮-১৯ জুন

ঢাকা-দিল্লি জেসিসি বৈঠক

মাছুম বিল্লাহ: বাংলাদেশ-ভারত পররাষ্ট্রমন্ত্রী পর্যায়ের জয়েন্ট কনসালটেটিভ কমিশনের (জেসিসি) সপ্তম বৈঠক ১৮ ও ১৯ জুন নয়াদিল্লিতে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। সোমবার (৩০ মে) এই বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও শুক্রবার রাতে দুই দেশের পররাষ্ট্রমন্ত্রী আলোচনার পর সেটি স্থগিত করেন।

শনিবার আসামের গুয়াহাটিতে দু’দিনের নদী সম্মেলনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন বলেন, আমি এখানে ভারতীয় পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে অনেক বিষয় নিয়ে দীর্ঘ আলোচনা করেছি। আমাদের মনে হয়, আমরা আগামী ৩০ মের বৈঠক পিছিয়ে দিতে পারি।

তিনি বলেন, জেসিসির আগে সবগুলো বৈঠক শেষ না হওয়ায় পেছালো সময়সূচি। আগামী ১৮ ও ১৯শে জুন দিল্লিতে এ বৈঠক হবার সম্ভাবনা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়