শিরোনাম

প্রকাশিত : ২০ মে, ২০২২, ০৬:০৫ বিকাল
আপডেট : ২০ মে, ২০২২, ০৬:০৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান

বিদ্যুতের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত নিলে লাগাতার হরতাল

লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান

শাহীন খন্দকার: [২] লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, ভোজ্য তেল-সহ দ্রব্যমুল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে জনমনে নাভিশ্বাস উঠেছে। বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বৃদ্ধির পায়তারাকে গণবিরোধী ও সরকারের দায়িত্বহীন আচরণ। তাই অবিলম্বে বিদ্যুতের দাম বৃদ্ধির পায়তারা বন্ধ না করলে দেশপ্রেমিক জনগণ ও রাজনৈতিক শক্তিকে সাথে নিয়ে হরতাল অবরোধ-সহ কঠোর কর্মসুচী দেবে লেবার পার্টি।

[৩] শুক্রবার(২০ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে লেবার পার্টি ঢাকা মহানগর আয়োজিত দ্রব্যমুল্যের ঊর্ধ্বগতি রোধ ও বিদ্যুতের মুল্যবৃদ্ধি বন্ধের দাবীতে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। 

[৪] তিনি বলেন, করোনা সংকট এখনও দেশব্যাপী কাটিয়ে উঠতে পারেনি।সাধারণ মানুষের আয় কমে গেছে।নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিতে মানুষ দিশেহারা। এসময় বিদ্যুৎতের দাম বাড়লে কৃষি, শিল্প উৎপাদন ও সেবা খাতে অর্থনীতিতে বিরূপ প্রতিক্রিয়া পড়বে।

[৫] তিনি বলেন, নিত্যপণ্যের দাম আরও বাড়বে।‘বিদ্যুতের মুলা‘ ঝুলিয়ে রেন্টাল, কুইক রেন্টাল সহ অপ্রয়োজনীয় বিদ্যুৎকেন্দ্র স্থাপন করে খরচ বাড়ানো হয়েছে। বিদ্যুৎ জ্বালানী খাতের দুর্নীতি ও ভুলনীতির সাথে জড়িতদের শাস্তি দাবি করে বলেন, সরকার ও কিছু ব্যক্তির ভুলনীতি ও দুর্নীতির দায় সাধারণ জনগণ নেবে না।

[৬] লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন এনডিপি চেয়ারম্যান কারী আবু তাহের, লেবার পার্টির মহাসচিব লায়ন ফারুক রহমান, বিএনপি নেতা এডভোকেট আবেদ রাজা, প্রমুখ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়