শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি, ২০২৩, ০১:১৭ দুপুর
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশে বাবার কাছে থাকতে চায় জাপানি শিশু লায়লা রিনা

বাবা ইমরান শরীফের সঙ্গে মেয়ে লায়লা রিনা

মাজহারুল ইসলাম: ঢাকার নিম্ন আদালত প্রাঙ্গনে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে বাংলাদেশে অবস্থান করা জাপানি দুই শিশুর মধ্যে ছোট মেয়ে নাকানো লায়লা লিনা (৯) জানায়, আমি বাবাকে ভালোবাসি, বাংলাদেশে থাকতে চাই। মায়ের কাছে যাবো না।

এদিন বড় মেয়ে নাকানো জেসমিন মালিকাকে (১১) নিয়ে আদালতে আসেন মা জাপানি ডা. নাকানো এরিকোও। 

বাবা ইমরান শরীফ বলেন, লায়লা লিনা আমার কাছে থাকতে চায়। সে মায়ের কাছে যাবে না। কিন্তু ওর মা ওর ওপর প্রেশার ক্রিয়েট করছে ওকে নিয়ে যেতে। কিন্তু ও যেতে রাজি না। বিষয়টি আমি নিয়ে উদ্বিগ্ন। 

এদিকে, ঢাকার দ্বিতীয় অতিরিক্ত সহকারী জজ ও পারিবারিক আদালতের বিচারক দুরদানা রহমানের আদালতে নাকানো লায়লা লিনাকে মায়ের হেফাজতে নেওয়ার বিষয়ে বৃহস্পতিবার শুনানি অনুষ্ঠিত হবে বলে জানা গেছে।

এর আগে ২৯ জানুয়ারি বিকেলে ঢাকার দ্বিতীয় অতিরিক্ত সহকারী জজ ও পারিবারিক আদালতের বিচারক দুরদানা রহমান বাবা ইমরান শরীফের করা মামলা খারিজ করে জাপানি বংশোদ্ভুত ওই দুই শিশু মায়ের জিম্মায় থাকবে মর্মে রায় দেন।

এমআই/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়