শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৯:১২ রাত
আপডেট : ২৯ জানুয়ারী, ২০২৩, ০৯:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইলিয়াসের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এম এম লিংকন: রংপুর জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ইলিয়াস আহমেদ-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অ্যাডভোকেট ইলিয়াস আহমেদ গতরাতে রংপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি .... রাজিউন)। তার মৃত্যুতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও শোক ও দুঃখ প্রকাশ করেন। রোববার ( ২৯ জানুয়ারি ) এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিল্পব বড়ুয়া। 

এক শোক বিবৃতিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা মরহুম অ্যাডভোকেট ইলিয়াস আহমেদ-এর পবিত্র আত্মার মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।  মৃত্যুকালে ইলিয়াস আহমেদের বয়স হয়েছিল ৭৩ বছর । স্ত্রী, ২ সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন তিনি।

এমএল/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়