শিরোনাম
◈ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৬:৪১ বিকাল
আপডেট : ০৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাফ্ফার চৌধুরীর দাফন হবে মিরপুরে, স্ত্রীর পাশে

আবদুল গাফফার চৌধুরী

সাইদুল ইসলাম, লন্ডন থেকে: [২] বরণ্য সাংবাদিক ও কলামিস্ট এবং কালজয়ী একুশে গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরীর দাফন বাংলাদেশে হবে বলে জানিয়েছেন, তার পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ও যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল খান। 

[৩] আমাদের সময় ডট কমকে জামাল খান বলেন, মৃত্যুর আগে আবদুল গাফফার চৌধুরী বাংলাদেশের মাঠিতে তার লাশ দাফনের জন্য ওসিয়ত করে গেছেন।  ঢাকার মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে স্ত্রীর কবরের পাশে নিজের কবরের জন্য তিনি জমি কিনে রেখেছেন।

[৪] তিনি বলেন, হাসপাতালের আনুষ্ঠানিকতা শেষে ইস্ট লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। পরে লাশ দেশে প্রেরণ করা হবে। 

[৫] উল্লেখ্য, আবদুল গাফফার চৌধুরী বৃহস্পতিবার লন্ডন সময় ভোর ৬.৪৯ টায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে লন্ডনের বার্নেট হসপিটালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়