শিরোনাম

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৩:২৩ দুপুর
আপডেট : ১৯ মে, ২০২২, ০৩:২৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বানভাসিদের পাশে দাঁড়ান, দেশবাসীকে চরমোনাই পীর

শিমুল মাহমুদ: [২] সিলেটসহ দেশের বিভিন্ন এলাকায় বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পির সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

[৩] তিনি বলেন, ‘সিলেটের বিভিন্ন এলাকায় অতিবর্ষণ ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় দুর্গত মানুষের পাশে দাঁড়ানো সবার নৈতিক ও ঈমানি দায়িত্ব।’ বুধবার এক বিবৃতিতে তিনি এ আহ্বান জানান।

[৪] চরমোনাই পির বলেন, বন্যায় নতুন নতুন এলাকা প্লাবিত হওয়ায় জনজীবনে ব্যাপক দুর্ভোগ দেখা দিয়েছে। সীমান্তবর্তী উপজেলা কানাইঘাট, গোয়াইনঘাট, জৈন্তাপুর কোম্পানীগঞ্জসহ সিলেট সদরের প্রায় সব এলাকার রাস্তাঘাট তলিয়ে জনদুর্ভোগ বেড়েছে। সড়ক যোগাযোগও একপ্রকার বিচ্ছিন্ন। গৃহপালিত পশু নিয়ে চরম বিপাকে পড়েছেন মানুষ।

[৫] তিনি বলেন, ‘বানভাসি মানুষের পাশে থেকে তাদের সার্বক্ষণিক খোঁজ-খবর নেওয়া ও ত্রাণ তৎপরতা জোরদারসহ ক্ষতিগ্রস্ত জনগণের পাশে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবা সংস্থাকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।’

[৬] একই সঙ্গে দলীয় নেতাকর্মীদের নিজ নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান চরমোনাই পির সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়