শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০৩:২০ দুপুর
আপডেট : ১৯ মে, ২০২২, ০৫:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

সামনে ভোট, তাই বিএনপির মাথা খারাপ হয়ে গেছে

ওবায়দুল কাদের

মহসীন কবির: [২] তিনি বলেন, সামনে ভোট, তাই বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। তারা অকথ্য ভাষায় অপপ্রচার করছে।

[৩] তিনি বলেন, শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন করেছিলেন বলেই আমরা মুক্তিযুদ্ধের চেতনা ফিরে পেলাম, আমাদের অবরুদ্ধ গণতন্ত্র শৃঙ্খলমুক্ত হয়েছে। তিনি এসেছিলেন বলেই ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি হয়েছিল, ছিটমহল সমস্যা সমাধান হয়েছিল। শেখ হাসিনা ফিরেছিলেন বলেই আমরা মহাকাশ বিজয় করেছি। তাই বলছি, আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।  

[৪] তিনি বলেন, গাজীপুরে আওয়ামী লীগের বিরোধ চাইনা। আপনাদের কাছে অনুরোধ কাউন্সিলের মাধ্যমে নয়া নেতৃত্ব নির্বাচন করুন।

[৫] বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব বলেন। 

[৬] কাদের আরও বলেন, ৭৫-এ বঙ্গবন্ধুকে হত্যার পর ৬ বছর নির্বাসনে থেকে অনেক প্রতিবন্ধকতার মধ্যে দেশের মাটিতে পা রেখেই কোন্দলে জর্জরিত আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করার শপথ নিয়ে শেখ হাসিনা সারা বাংলায় ঘুরেছেন। তিনি দেশের অবরুদ্ধ গণতন্ত্রকে শৃঙ্খলমুক্ত করেছিলেন ৷ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রত্যাবর্তন করেছিলেন বলেই বঙ্গবন্ধু হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়