শিরোনাম
◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ শিশু হাসপাতালের কার্ডিয়াক আইসিইউতে আগুন, পুড়ে গেছে যন্ত্রপাতি ও বিভিন্ন সামগ্রী 

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ১২:১৮ রাত
আপডেট : ৩০ আগস্ট, ২০২২, ০৪:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে স্কুলছাত্র খুন

ফাইল ছবি

মোস্তাফিজুর রহমান: দুর্বৃত্তের ছুরিকাঘাতে ধ্রুব চন্দ্র দাস(১৬) নামের এক স্কুল ছাত্র খুন হয়েছে। সে স্থানীয় ইজদাইর  রাবেয়া খাতুন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী ছিলেন। মঙ্গলবার (১৭মে) রাত আটটায়  ফতুল্লা থানাধীন  ইজদাইর প্রাইমারি স্কুলের সামনে এ ঘটনাটি ঘটে।

মৃতের দাদা খোকন চন্দ্র দাস জানান, ধ্রুব সন্ধ্যায়  বাসা থেকে ঘুরতে বের হয়েছিল। ইজদাইর প্রাইমারি স্কুলের পাশে একটি মারা মারির ঘটনা ঘটেছিল। যতোটুকু জানতে পেরেছি ধ্রুব তা দেখে ফেলায়  কে বা কারা তাকে দুই পা ও শরীরে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর আহত অবস্থায়  রাস্তায় ফেলে রেখে যায়।

পরে  স্থানীয়রা তাকে উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান খবর পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কে বা কাহারা কি কারনে ছুরিকাঘাত করেছে  এ বিষয়ে বিস্তারিত স্বজনরা বলতে পারেনি।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মৃত ধ্রুব ফতুল্লা থানার ইসদাইর গ্রামের  ডাইং ব্যবসায়ী মাধব চন্দ্র দাসের ছেলে। এক ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়