শিরোনাম
◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি ◈ ঈদের দিন রাত ১০টার মধ্যে বর্জ্য অপসারণ করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের ◈ যুদ্ধ ও নিষেধাজ্ঞায় সারাবিশ্বের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে, পণ্য আমদানি খরচ বাড়ছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবারে ইয়াওমুল আরাফা, হবে না জুম্মার জামাত ◈ আব্বাস নাকভিসহ ভারতের দুই মন্ত্রীর পদত্যাগ: মুসলিমশূন্য বিজেপি

প্রকাশিত : ১৭ মে, ২০২২, ১১:১৭ দুপুর
আপডেট : ১৭ মে, ২০২২, ১২:১৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিকে হালদার কোন কোন দেশে টাকা রাখছে, জানতে চেয়েছেন হাইকোর্ট

মহসীন কবির: [২] মঙ্গলবার বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কাজী মো. ইজারুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন। 

[৩] একই সঙ্গে পিকে হালদারের মামলার অগ্রগতিও জানতে চেয়েছেন হাইকোর্ট। পরবর্তী শুনানি ১২ জুন ধার্য করেছেন আদালত। 

[৪] এর আগে সোমবার (১৬ মে) পি কে হালদার ভারতে গ্রেপ্তার হওয়ার বিষয়টি আদালতকে জানান ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ কে এম আমিন উদ্দিন মানিক। একইসঙ্গে তাকে দেশে ফিরিয়ে আনতে আগে জারি করা রুল শুনানির আবেদন জানান।

[৫] ২০২০ সালের ১৮ নভেম্বর একটি জাতীয় দৈনিকে ‘পি কে হালদারকে ধরতে ইন্টারপোলের সহায়তা চাইবে দুদক’ শীর্ষক প্রকাশিত প্রতিবেদন নজরে নিয়ে রুল জারি করে আদেশ দেন বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চ।

  • সর্বশেষ