শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ১১:১০ রাত
আপডেট : ০৩ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৪৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল

বয়স্ক সাংবাদিকদের স্থায়ী ভাতা দেয়ার কথা ভাবছে সরকার

সুভাষ চন্দ বাদল

সালেহ্ বিপ্লব: [২] বয়স্ক সাংবাদিকদের স্থায়ী ভাতা দেয়ার কথা ভাবছে সরকার। সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক সুভাষ চন্দ বাদল সোমবার দুপুরে শেরপুরে এ কথা জানান। বাসস 

[৩] তিনি দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কল্যাণ ট্রাস্ট ও প্রধানমন্ত্রীর করোনা তহবিলের আওতায় প্রয়াত সাংবাদিক পরিবার, অসুস্থ ও অসচ্ছল সাংবাদিকদের মধ্যে অনুদানের চেক বিতরণ করেন। 

[৪] সুভাষ চন্দ বাদল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাংবাদিকদের কল্যাণে ইতোমধ্যে ৬০ কোটি টাকার বেশি অনুদান দিয়েছেন। প্রধানমন্ত্রীর আগ্রহে এবার কল্যাণ ট্রাস্টের আওতায় দেশের বয়স্ক সাংবাদিকদের জন্য স্থায়ী ভাতা এবং সাংবাদিকদের মেধাবী সন্তানদের জন্য বৃত্তি প্রদানের চিন্তা-ভাবনা করা হচ্ছে।

[৫] জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদের সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, জেলা সেক্টর কমান্ডারস ফোরামের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মুহাম্মদ আখতারুজ্জামান, প্রেস ক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়