শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০৭:৪৩ বিকাল
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৭:৪৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পিকে হালদারের আত্মীয় প্রিতিশের বিরুদ্ধে দুদকের মামলা

দুদক কার্যালয়

এম এম লিংকন: অসামঞ্জস্যপূর্ণ কোটি কোটি টাকার সম্পদ অর্জন, অবৈধ সম্পদ নিজ ভোগ দখল এবং নির্ধারিত সময়ে সম্পদের বিবরণী দাখিল না করায় আনান কেমিকেলের পরিচালক প্রিতিশ কুমার হালদারের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

প্রিতিশ ভারতের কারাগারে আটক প্রশান্ত কুমার হালদারের (পিকে হালদার) আত্মীয় ও ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত। কমিশনের উপপরিচালক গুলশান আনোয়ার প্রধান বৃহস্পতিবার (১ ডিসেম্বর) বিকেলে দুদকের সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ মামলাটি করেন। দুদক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

এই মামলার বর্ণনায় জানা যায়, প্রিতিশ জ্ঞাত আয়ের সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ চার কোটি ৮৪ লাখ ১৭ হাজার টাকার সম্পদ অর্জন করেন এবং অবৈধ সম্পদ নিজ ভোগ দখলে রাখেন। এছাড়া নির্ধারিত সময়ে দুর্নীতি দমন কমিশনে তার নামে জারি করা সম্পদ বিবরণী দাখিল করেননি।

প্রিতিশ অসৎ উদ্দেশ্যে নির্ধারিত সময়ে সম্পদ বিবরণী দুর্নীতি দমন কমিশনে জমা না দেওয়ায় তাকে অপরাধী হিসেব চিহ্নিত করা হয়। এছাড়া তার অর্জিত সম্পদ যা জ্ঞাত আয়ের সঙ্গে অসামঞ্জস্য যা রেকর্ডপত্রে প্রমাণিত হয়েছে।

এমএমএল/এনএইচ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়