শিরোনাম

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৮:৩৬ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৮:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাহরাইনে হচ্ছে বঙ্গবন্ধুর নামে বিদ্যালয় 

কূটনৈতিক প্রতিবেদক: বাহরাইনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে একটি বিদ্যালয় প্রতিষ্ঠা করা হচ্ছে। এ ক্ষেত্রে প্রয়োজনীয় অনুমোদন নেওয়া হয়েছে বলে জানিয়েছে মানামার বাংলাদেশ দূতাবাস।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন ইতোমধ্যে বাংলাদেশ স্কুলের ভবন নির্মাণের জন্য বাহরাইন সরকার কর্তৃক বরাদ্দকৃত জমি পরিদর্শন করেছেন।

পরিদর্শনকালে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (পূর্ব) মাশফী বিনতে শামস, বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলাম, পররাষ্ট্র মন্ত্রণালয়ের এবং দূতাবাসের সংশ্লিষ্ট কর্মকর্তাসহ, বাংলাদেশ স্কুল বাহরাইনের চেয়ারম্যান, বোর্ড অব ডিরেক্টরস ও অধ্যক্ষ উপস্থিত ছিলেন।

রাষ্ট্রদূত, পররাষ্ট্রমন্ত্রীকে স্কুল ভবন নির্মাণ সংক্রান্ত অগ্রগতি ও অন্যান্য বিষয়ে বিস্তারিতভাবে অবহিত করেন। পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন বাংলাদেশ স্কুলের জমিটি দেখে সন্তুষ্টি প্রকাশ করেন এবং অতিদ্রুত স্কুলের ভবন নির্মাণ কাজ শুরু করার আশাবাদ ব্যক্ত করেন। এছাড়া, এ বিষয়ে তার প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন 

বাহরাইনের পররাষ্ট্রমন্ত্রী ড. আল-জায়ানির আমন্ত্রণে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন ১৮-২০ নভেম্বর অনুষ্ঠিত মানামা সংলাপে যোগ দেন।

টিআই/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়