শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৪:২৯ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৫:১৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশ সফর করবে সিএমএর প্রতিনিধি দল

সিএমএর প্রতিনিধি দল

কূটনৈতিক প্রতিবেদক: চাইনিজ ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন অফ হংকংয়ের (সিএমএ) একটি প্রতিনিধি দল শিগগিরই বাংলাদেশ সফর করবে বলে জানিয়েছে সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট ড. উইংকো জেপি।

মঙ্গলবার (২৯ নভেম্বর) হংকংয়ে বাংলাদেশ কনস্যুলেটে উভয় দেশের মধ্যে বিনিয়োগের সুযোগ সম্প্রসারণ নিয়ে আয়োজিত সেমিনারে এ তথ্য জানান তিনি।

সেমিনারে কনসাল জেনারেল ইসরাত আরা স্বাগত বক্তব্য বাংলাদেশ ও হংকংয়ের মধ্যে বাণিজ্য ও অর্থনৈতিক সহযোগিতার বিষয়ে আলোকপাত করেন। পাশাপাশি বিদেশি বিনিয়োগকারীদের জন্য সরকারের বিভিন্ন প্রণোদনার কথাও উল্লেখ করেন।

তিনি হংকংয়ের সম্ভাব্য ব্যবসায়ীদের বাংলাদেশে ব্যবসার সুযোগ খোঁজার অনুরোধ করেন এবং ব্যবসায়িক সম্পর্ক উন্নয়নে কনস্যুলেট থেকে সম্ভাব্য সব ধরনের সহযোগিতা ও সহায়তার আশ্বাস দেন। 

টিআই/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়