শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৭ নভেম্বর, ২০২২, ১০:৪৫ রাত
আপডেট : ২৭ নভেম্বর, ২০২২, ১০:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সামনে কঠিন চ্যালেঞ্জ মোকাবিলায়

পুলিশকে সজাগ থাকার আহ্বান ডিএমপি কমিশনারের 

এম এম লিংকন: সামনে আমাদের কঠিন চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে মন্তব্য করে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, বিভিন্ন রাজনৈতিক দল এ সময় সভা-সমাবেশ করবে। তাদের নিরাপত্তা, সরকারি ও জনগণের সম্পত্তি হেফাজত করার দায়িত্ব আমাদের। আইনশৃঙ্খলার যাতে অবনতি না ঘটে সে দিকে সবাইকে সজাগ থাকতে হবে।

রোববার (২৭ নভেম্বর) সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনস মাঠে মাস্টার প্যারেড পরিদর্শন শেষে এ কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা না চাইতেই পুলিশকে অনেক কিছু দিচ্ছেন স্বরণ করিয়ে পুলিশদের উদ্দ্যেশে তিনি বলেন, প্রতিদান হিসেবে নগরবাসীর নিরাপত্তা নিশ্চিত করতে হবে। 
ঢাকা শহরের অপরাধ দমন ও নিয়ন্ত্রণে নিরলসভাবে কাজ করতে হবে জানিয়ে ডিএমপি কমিশনার বলেন, নগরবাসীর আস্থা অর্জনে আরও বেশি সতর্ক থাকতে হবে। পুলিশ সদস্যদের ফিজিক্যাল ফিটনেস ও মাঠ পর্যায়, দুই ক্ষেত্রেই সমান দক্ষতা বাড়াতে হবে।
 
মাস্টার প্যারেডে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) এ কে এম হাফিজ আক্তারসহ পুলিশের বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

মিমোলি/নাহা

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়