শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০৪:৩৫ দুপুর
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ০৪:৩৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

স্বাধীনতা চিকিৎসক পরিষদের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শাহীন খন্দকার: রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার বিকেলে বেলুন ও পতাকা উড়িয়ে এই সম্মেলনের উদ্বোধন করেন তিনি।

সমাবেশ শুরুর আগেই মিছিল-স্লোগানে উত্তাল সোহরাওয়ার্দী উদ্যান। নেতা-কর্মীরা বলছেন, দীর্ঘ সাত বছর পর এই সম্মেলন যেন চিকিৎসক নেতা-কর্মীদের মিলনমেলা। শুক্রবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যান গেইটে দেখা যায়, ভেতরে ঢুকতে নেতা-কর্মীদের দীর্ঘ লাইন। 

সম্মেলন শেষে নতুন কমিটির নাম ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নেতৃত্বে যে বা যারাই আসুক প্রধানমন্ত্রীর ওপরই আস্থা রাখবেন সংগঠনটির নেতাকর্মীরা। তারা বলছেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী যিনিই নেতৃত্বে আসবেন, তিনিই হবেন আমাদের নেতা। বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের সঙ্গে কথা বলে এমন প্রতিক্রিয়াই জানা গেছে। 

জাতীয় মানসিক স্বাস্থ্য ইনস্টিটিউটের সহযোগী অধ্যাপক ও স্বাচিপ নেতা ডা. হেলাল উদ্দিন আহমেদ বলেন, স্বাচিপের নেতৃত্বে যারাই আসবেন, যাকেই প্রধানমন্ত্রী দায়িত্ব দেবেন, তার নেতৃত্বেই আমরা ঐক্যবদ্ধ থাকবো। তিনি বলেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদের নেতাকর্মীরা সবসময়ই চাঙ্গা থাকে। বিগত দুই দশক ধরেই আমরা চাঙা আছি। 

শ্যামলী টিবি হাসপাতালের প্রকল্প পরিচালক ডা. আবু রায়হান বলেন, নতুন নেতৃত্ব আসুক বা পুরোনো নেতৃত্বই থাকুক, সম্মেলনটা দলের জন্য গুরুত্বপূর্ণ। সম্পাদনা : মাজহারুল ইসলাম

এসএইচ/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়