শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ১২ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২২, ০১:৫৭ দুপুর
আপডেট : ২৫ নভেম্বর, ২০২২, ০৭:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জনগণই পরবর্তী সরকার নির্বাচিত করবে: আইনমন্ত্রী

আইনমন্ত্রী

বিএনপি পরনির্ভরশীল দল,কথায় কথায় বিদেশি দূতাবাসে যায়:আইনমন্ত্রী

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া : বিএনপিকে পরনির্ভরশীল দল উল্লেখ করে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এম.পি বলেছেন, তারা কথায় কথায় বিদেশী দূতাবাসে চলে যায়। পাকিস্থানের ভয় দেখায়। তারা ক্ষমতায় এলে দেশকে বিরাণ করে ফেলবে। তাই আপনাদেরকে (জনগণ) সতর্ক থাকতে হবে।

আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিতে হবে। তাহলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হবে।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় মানকাশাইরে দেশের সর্ববৃহৎ আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে চাবি হস্তান্তর ও গৃহ প্রবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আনিসুল হক এসব কথা বলেন।

অনুষ্ঠানে মোট ৪০৩ জন গৃহহীনের মাঝে ঘরের চাবি তুলে দেওয়া হয়। এখানে বিদ্যালয় ও পার্ক হবে বলে জানান মন্ত্রী। 

এ সময় তিনি আরো বলেন, 'শেখ হাসিনার সরকার জনগণের সরকার। বিএনপির সেক্রেটার বেশ লম্বা লম্বা বক্তব্য দিয়ে বলেন যে আমরা নাকি দেশ ধ্বংস করে দিচ্ছি। গরীবের ঘর পাওয়া যদি ধ্বংসের বিষয় হয় তাহলে এটাই ভালো। আসল কথা হলো বিএনপি জনগণের সেবা করা পছন্দ করে না। তারা জনগণের নামে ভিক্ষা এনে লুটপাট করতে চায়।'

আশ্রয়ণ প্রকল্প এলাকায় হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলম।

কসবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মাসুদ উল আলমের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কসবা উপহেলা পরিষদ চেয়াম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সায় ভূঁইয়া, আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজল, কসবা পৌরসভার মেয়র এমজি হাক্কানি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কবীর আহমদে ভূ্ইয়া।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়