শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ০২:০৪ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২২, ০২:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাটারার নুরেরচালায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

সুজন কৈরী: [২] নিহতের নাম- শান্ত (২৪)। শনিবার রাতে তাকে ছুরিকাঘাত করা হয়। 

[৩] নিহত শান্তর বন্ধু সিপু বলেন, শান্ত আগে টাইলসের কাজ করতেন। বর্তমানে তার বন্ধুর কাপড়ের দোকানে কাজ করেন। রাতে ভাটারার নুরেরচালা মসজিদের সামনে গেলে কয়েকজন দুর্বৃত্ত এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে তিনি গুরুতর আহত হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৪] দুই দিন আগে ইমন নামের এক যুবকের সঙ্গে তার বন্ধুদের ঝগড়া হয়। তখন শান্তর বন্ধুরা ইমনকে চড় দেয়। আমাদের ধারণা ওই ঝগড়ার ঘটনায় ইমন শান্তকে ছুরিকাঘাত করে হত্যা করে থাকতে পারে। শান্ত বর্তমানে ভাটারা থানার সাঈদনগরে বন্ধুর বাসায় থাকে।

[৫] ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, শান্তর পিঠে কয়েকটি ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি ভাটারা থানাকে জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়