শিরোনাম
◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ১৫ মে, ২০২২, ১২:৫৪ রাত
আপডেট : ১৫ মে, ২০২২, ১২:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভাটারায় ‍দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক খুন

ছবি: ইন্টারনেট

মোস্তাফিজুর রহমান: [২]  রাজধানীর ভাটারা নুরেরচালা এলাকায় ছুরিকাঘাতে শান্ত (২০) নামে এক যুবক খুন হয়েছে। সে পেশায় কাপড়ের দোকানের কর্মচারী।

[৩] শনিবার (১৪ মে) রাত সাড়ে ৯টার দিকে ভাটারা নুরেরচালা সমতা সড়কে একটি বহুমুখী সমবায় অফিসের সামনে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে। আহত শান্তকে উদ্ধার করে তার বন্ধুরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

[৪] শান্ত ভাটারা নুরের চালা এলাকাতেই থাকতো। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলায়।

[৫] শান্তকে হাসপাতালে নিয়ে যাওয়া তার বন্ধু অনিক আহমেদ জানায়, শান্তর ফোন থেকে খবর পেয়ে সমতা সড়ক একটি বহুমুখী সমবায় অফিসের সামনে থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় তারা।

[৬] অনিক আরও জানায়, ভাটারা নতুন বাজার এলাকায় একটি কাপড়ের দোকানে কাজ করে শান্ত। দুই দিন আগে ইমন নামের এক যুবকের সঙ্গে ঝগড়া হয় তার। তখন ইমনকে সে চড়-থাপ্পড় মারে। তাদের ধারণা, ইমন নামে ওই যু্বক শান্তকে ছুরিকাঘাত করেছে।

[৭] ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, যুবকের পিঠে ধারালো অস্ত্রের দুটি আঘাত রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

[৮] এদিকে, ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুর রহমান জানান, হাসপাতাল থেকে হত্যাকাণ্ডের সংবাদ পাওয়া গেছে। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়