শিরোনাম
◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২২, ০৬:৫৬ বিকাল
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ১২:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২০-২৫ শতাংশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক: পিজিসিবি

পিজিসিবি

মনজুর এ আজিজ : সন্ধ্যা ৬টা ১০ মিনিট পর্যন্ত ২০-২৫ শতাংশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি)। সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন পিজিসিবির মুখপাত্র এ টি এম বদরুদ্দোজা খান। 

তিনি বলেন, বাকি একালায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার কাজ চলছে। আশা করছি, শিগগিরই সরবরাহ স্বাভাবিক হবে। তবে পরিস্থিতি কতক্ষণে স্বাভাবিক হতে পারে জানতে চাইলে তিনি সুনির্দিষ্ট কোনো সময়ের কথা জানাতে পারেননি। তিনি বলেন, দুপুর ২টা ৫ মিনিট থেকে যমুনা নদীর পূর্বাঞ্চলের পুরো অংশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

কী কারণে এই বিপর্যয় হয়েছে জানতে চাইলে তিনি সুনির্দিষ্টভাবে কোনো কারণ জানাতে পারেননি। তিনি বলেন, আমাদের এখন মূল লক্ষ্য বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা।

এদিকে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জাতীয় গ্রিড ট্রিপ করার কারণে ঢাকা, চট্টগ্রামসহ পূর্বাঞ্চলের বড় একটি এলাকায় বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটে। আকস্মিক এই সমস্যা সমাধানে বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়