শিরোনাম
◈ বাংলাদেশ ব্রাজিল থেকে ইথানল নিতে পারে, যা তেলের চেয়ে অনেক সস্তা: রাষ্ট্রদূত ◈ যুক্তরাষ্ট্র সরে এলে বিশ্বরাজনীতিতে নেতৃত্ব দেবে কে: বাইডেন ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২২, ০৬:৫৬ বিকাল
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ১২:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২০-২৫ শতাংশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক: পিজিসিবি

পিজিসিবি

মনজুর এ আজিজ : সন্ধ্যা ৬টা ১০ মিনিট পর্যন্ত ২০-২৫ শতাংশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছে পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ (পিজিসিবি)। সন্ধ্যায় এ তথ্য জানিয়েছেন পিজিসিবির মুখপাত্র এ টি এম বদরুদ্দোজা খান। 

তিনি বলেন, বাকি একালায় বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করার কাজ চলছে। আশা করছি, শিগগিরই সরবরাহ স্বাভাবিক হবে। তবে পরিস্থিতি কতক্ষণে স্বাভাবিক হতে পারে জানতে চাইলে তিনি সুনির্দিষ্ট কোনো সময়ের কথা জানাতে পারেননি। তিনি বলেন, দুপুর ২টা ৫ মিনিট থেকে যমুনা নদীর পূর্বাঞ্চলের পুরো অংশে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

কী কারণে এই বিপর্যয় হয়েছে জানতে চাইলে তিনি সুনির্দিষ্টভাবে কোনো কারণ জানাতে পারেননি। তিনি বলেন, আমাদের এখন মূল লক্ষ্য বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক করা।

এদিকে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জাতীয় গ্রিড ট্রিপ করার কারণে ঢাকা, চট্টগ্রামসহ পূর্বাঞ্চলের বড় একটি এলাকায় বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ঘটে। আকস্মিক এই সমস্যা সমাধানে বিদ্যুৎ বিভাগের প্রকৌশলীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়