শিরোনাম
◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০৮:২৯ সকাল
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০১:৩৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রায় শুনে কাঠগড়া থেকে পালালো আসামি

আদালতে রায়

মোঃ জালাল উদ্দিন, মৌলভীবাজার: মৌলভীবাজার যুগ্ম জেলা জজ ২য় আদালতে মামলার রায় শুনা মাত্র কাঠগড়া থেকে সাজাপ্রাপ্ত আসামি বাবলু মিয়া নামে এক ব্যক্তি পালিয়ে গেছেন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) আদালতে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে। এ ঘটনায় মৌলভীবাজার মডেল থানার ইন্সপেক্টের দীপংকর বাদী হয়ে বুধবার (২৮ সেপ্টেম্বর) মৌলভীবাজার মডেল থানায় এমটি মামলা দায়ের করেছেন।

এদিকে, সংশ্লিষ্ট আদালত থেকে পালিয়ে যাওয়া সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে পুলিশ সুপারকে লিখিতভাবে অবগত করেছেন।

কোর্ট পুলিশ, সংশ্লিষ্ট মামলার আইনজীবী ও আদালত সূত্রে জানা যায়, সৈয়দা লতিফা তালুকদার বাদী হয়ে সদর উপজেলার বলিয়ারভাগ গ্রামের মোঃ মতলিব মিয়ার ছেলে বাবলু মিয়াকে আসামি করে এনআই অ্যাক্টে (চেক ডিজঅনার) একটি মামলা করেন (মামলা নং ৪৭৭/১৯)। দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ইং, ছিল চূড়ান্ত রায়ের দিন। বিচারক জিহাদুর রহমান আসামিকে ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড ও চেকে উল্লেখিত ৮ লাখ টাকা পরিশোধের আদেশ দেন। রায় শুনেই আসামি বাবলু মিয়া কৌশলে আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যান। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

কোর্ট পুলিশ ইনচার্জ ইউসুফ আলী বলেন, রায় শুনার পর কৌশলে আসামি আদালতের কাঠগড়া থেকে পালিয়ে যায়। পরে তাকে অনেক খোঁজাখুজি করেও গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

দায়িত্বরত পুলিশের অবহেলার কারণে এমনটি হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কিছু প্রতারক আছে যারা আগে থেকেই টের পেয়ে পালিয়ে যায়। এই সুযোগকে কাজে লাগিয়েছে বাবলু।

মৌলভীবাজার মডেল থানা পুলিশের ওসি (তদন্ত) রবিউল হক গণমাধ্যমকে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়