শিরোনাম
◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৪:৪০ দুপুর
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০৪:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নন-ক্যাডার জ্যেষ্ঠ সহকারী সচিব হলেন ৫ কর্মকর্তা

জনপ্রশাসন মন্ত্রণালয়

নিউজ ডেস্ক: নন-ক্যাডার বা ক্যাডার বহির্ভূত জ্যেষ্ঠ সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন পাঁচজন। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

জ্যেষ্ঠ সহকারী সচিব পদে পদোন্নতি পাওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের সহকারী পরিচালক মো. গোলাম সারওয়ার, অর্থ বিভাগের সহকারী সচিব মোহাম্মদ আলী, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সহকারী সচিব নাহরিন সুলতানা, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সহকারী সচিব সৈয়দ আসগর আলী ও শিল্প মন্ত্রণালয়ের সহকারী সচিব সিরাজুছ ছালেকীন।

প্রজ্ঞাপনে জানানো হয়, ‘বাংলাদেশ সচিবালয় (ক্যাডার বহির্ভূত গেজেটেড কর্মকর্তা এবং নন-গেজেটেড কর্মচারী) নিয়োগ বিধিমালা, ২০১৪’ অনুযায়ী এই পদোন্নতি দেওয়া হয়।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা নিজেদের নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষ বরাবর যোগদানপত্র দাখিল করবেন এবং পুনরাদেশ না দেওয়া পর্যন্ত নিজ নিজ কর্মস্থলে কর্মরত থাকবেন বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়।

এর আগে ২২ সেপ্টেম্বর ১২ জন প্রশাসনিক কর্মকর্তা ও ব্যক্তিগত কর্মকর্তাকে নন ক্যাডার সহকারী সচিব পদে পদোন্নতি দিয়েছিল জনপ্রশাসন মন্ত্রণালয়। রিপোর্ট: আলামিন শিবলী

  • সর্বশেষ
  • জনপ্রিয়