শিরোনাম
◈ তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী  ◈ সরকারের বিরুদ্ধে অবিরাম নালিশের রাজনীতি করছে বিএনপি: ওবায়দুল কাদের ◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ১৫ আগস্ট, ২০২২, ০৭:০২ বিকাল
আপডেট : ১৫ আগস্ট, ২০২২, ০৭:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শোক দিবসে পদ্মা ব্যাংকের আলোচনা সভা ও দোয়া

মনজুর এ আজিজ: যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী পালন করেছে পদ্মা ব্যাংক পরিবার। সোমবার পদ্মা ব্যাংকের উদ্যোগে ভার্চুয়াল আলোচনা সভা করা হয়।

সভায় বঙ্গবন্ধুর জীবন এবং দেশের প্রতি তার অবদান তুলে ধরা হয়। এছাড়া বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব-সহ ১৫ আগস্টের সব শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়।

সভায় বঙ্গবন্ধুর জীবন এবং দেশের প্রতি তার অবদান তুলে ধরা হয়। এছাড়া বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানানো হয়। সোমবার ব্যাংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, জাতীয় শোক দিবসে আমি স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টের সব শহীদদের। তাদের রূহের মাগফিরাত কামনা করছি। একই সঙ্গে বাঙালি জাতির এগিয়ে যাওয়ার প্রেরণা বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করছি। তার আত্মত্যাগের মহিমা এবং দীর্ঘ সংগ্রামী জীবনাদর্শ আমাদের কর্মের মাধ্যমে প্রতিফলন ঘটিয়ে সবাই মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক, ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলাদেশ গড়ে তুলি।

ভার্চুয়াল আলোচনায় আরও যোগ দেন ব্যাংকের দুই উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্লাহ খান, এসইভিপি ও সিএফও বাদল কুমার নাথ, এসইভিপি ও কর্পোরেট লায়াবিলিটি হেড সাব্বির মোহাম্মদ সায়েম, ইভিপি ও কোম্পানি সেক্রেটারি মনজুরুল আহছান। এসময়  সব শাখা ব্যবস্থাপক ও কর্মীরা অংশ নেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়