শিরোনাম

প্রকাশিত : ১৪ আগস্ট, ২০২২, ০২:২৯ দুপুর
আপডেট : ১৪ আগস্ট, ২০২২, ০৪:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘এক্সিডেন্টাল ফায়ার’ এ বিজিবি সদস্যের মৃত্যু

বিজিবি

মহসীন কবির ও আব্দুল বাছিত বাচ্চু, মৌলভীবাজার: সিলেটে গুলিবিদ্ধ হয়ে এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। নিহতের নাম নিশান ভৌমিক (২৯)। সিলেট সীমান্তের জকিগঞ্জ উপজেলার কসকনকপুর ইউনিয়নে আইওর বিওপিতে সিগন্যাল ম্যান পদে তিনি কর্মরত ছিলেন। আজ রোববার ১৪ আগস্ট সকালে অনুশীলন চলাকালে তিনি গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

বিজিবি সুত্র জানায় নিহত নিশান ভৌমিক (২৯) নোয়াখালী জেলার সদর উপজেলার দৌলতপুর গ্রামের মৃত প্রিয়লাল ভৌমিকের ছেলে। তার  দুই বছর বয়সী জমজ দুটি ছেলে রয়েছে। বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জকিগঞ্জ ১৯ ব্যাটালিয়নের অধিনায়ক(সিও) লেফটেন্যান্ট কর্ণেল খোন্দকার মো. আসাদু্ন্নবী পিএসসি ঘটনার সত্যতা নিশ্চিত করে।

বিজিবি সুত্র জানায়, আজ রোববার সকালে ‘অস্ত্রের মেকসেফ ড্রিল’ অনুশীলনের সময় ‘দুর্ঘটনাজনিত ফায়ারে’ গুলিবিদ্ধ হন নিশান ভৌমিক। দ্রুত তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার জন্য রওয়ানা দেয় বিজিবি। কিন্তু পথিমধ্যে তার অবস্থার অবনতি হলে গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক সকাল সোয়া ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিজিবি সিলেট সেক্টরের জিএসও-২ মেজর সাইফ ঘটনার সত্যতা নিশ্চিত করে আমাদের সময় ডট কম কে জানান, এটা একটা দুর্ঘটনা। সকালে ১৯ ব্যাটেলিয়নে প্রশিক্ষণ চলাকালে অন্য বিজিবি সদস্যের ভুল অস্ত্র চালানোর কারণে ‘এক্সিডেন্টাল ফায়ারে’ নিশান ভৌমিক মারা যান।

নিশান ভৌমিকের মরদেহ তার গ্রামের বাড়িতে পাঠানো হচ্ছে। সেখানের বিজিবি ফেনী ৪ ব্যাটালিয়ান শেষকৃত্য অনুষ্ঠান সম্পন্ন করবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়