শিরোনাম

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০৩:৫৪ দুপুর
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৩:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শহীদ শেখ কামাল বিনয়ী ও নিষ্ঠাবান মানুষ ছিলেন: বাহাউদ্দিন নাছিম 

আ ফ ম বাহাউদ্দিন নাছিম

এম এম লিংকন: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, শহীদ শেখ কামাল একজন বিনয়ী ও নিষ্ঠাবান মানুষ ছিলেন। শুক্রবার (৫ আগস্ট) রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া এবং মিলাদ মাহফিলে তিনি এ কথা বলেন।  

বাহাউদ্দিন নাছিম বলেন, এই আগস্ট মাসে আমরা এমন একজনের জন্মদিন পালন করছি, যিনি তরুণ প্রজন্মের কাছে আইকন। শহীদ শেখ কামাল একজন বিনয়ী ও নিষ্ঠাবান মানুষ ছিলেন। ছাত্রজীবনে তিনি সফলতার সঙ্গে পড়াশোনা শেষ করেছেন। কিন্তু ঘাতকদের বুলেটের আঘাতে তিনি তার সফলতাটুকু দেখিয়ে যেতে পারেননি। 

তিনি বলেন, আজকের এ দিনে আমরা তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করছি। এছাড়া ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতাসহ তার পরিবারের যে ১৮ জন সদস্যকে হত্যা করা হয়েছে তাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, এ আগস্ট মাসে আমরা যা হারিয়েছি তা কোনোদিন ফিরে পাবো না। বাঙালি জাতি হারিয়েছে তাদের পিতাকে। খুনি জিয়া মোস্তাক গংরা ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাকে হত্যা করেছে। এ হত্যাকারীদের প্রতি রয়েছে আমাদের তীব্র ঘৃণা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ফারুক খান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়