শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সেই সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ৩০ জুন, ২০২২, ০১:৪৬ দুপুর
আপডেট : ৩০ জুন, ২০২২, ০৭:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদ্মা সেতুর বিরোধীতাকারীরা লজ্জিত: তথ্যমন্ত্রী

আনিস তপন: বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ সাংবাদিকদের বলেন, পদ্মা সেতুর বিরোধীতাকারীরা লজ্জিত। ড. মুহাম্মদ ইউনুসের বিবৃতি তেমনই একটি প্রয়াস। তার বিবৃতিটি শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করেছেন। কারণ তিনি পদ্মা সেতুতে বিশ্ব ব্যাংকের বিনিয়োগ বন্ধের অন্যতম প্রধান কুশলীব।

তিনি বলেন, পদ্মাসেতু উদ্বোধনের পর জাতি সম্মানিত বোধ করেছে, গর্বিত হয়েছে।  এই সেতুর আর্থিক সহায়তায় বিশ্বব্যাংকের কাছে বিরোধিতাকারী ড. ইউনুস। তিনি হিলারী ক্লিনটনের সহায়তায় বিরোধিতা করেছিল।

মন্ত্রী বলেন, ড. ইউনূস নোবেলের টাকা ব্যাক্তিগত খাতে খরচ করেছে। দেশের মানুষ বা গ্রামীণব্যাংকের কোনো উপকারে আসেনি। এখন তিনি যে বিবৃতি দিচ্ছেন তা শাক দিয়ে মাছ ঢাকা। ইউনুস সাহেব পদ্মা সেতুর অর্থায়নে বিরোধিতা করেননি এই বিবৃতি সত্যের অপলাপ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়