শিরোনাম
◈ বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি  প্রধানমন্ত্রীর আহ্বান ◈ সাবেক মন্ত্রীর চার ছেলের দেশত্যাগে আদালতের নিষেধাজ্ঞা ◈ ১৩০ জনের মনোনয়ন প্রত্যাহার ◈ এসএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু সোমবার ◈ প্রবীণ রাজনীতিবিদ হায়দার আকবর খান রনোর দাফন সোমবার ◈ লু’র সফরে আগ্রহ নেই বিএনপির, বৈঠকও হবে না ◈ ভারতে মুসলিমদের সংখ্যাবৃদ্ধি নিয়ে মোদী সরকারের বিতর্কিত প্রতিবেদন ◈ আওয়ামী সন্ত্রাসীদের মাধ্যমে নয়াপল্টনে ককটেল বিস্ফোরণের নাটক সাজানো হয়েছে: রিজভী ◈ সরকারি চাকুরির বয়সসীমা ৩৫ চেয়ে আন্দোলনে গ্রেপ্তার ১২ শিক্ষার্থীর জামিন ◈ স্মার্ট হলো হজযাত্রীদের প্রাক-নিবন্ধন রিফান্ড প্রক্রিয়া

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০৮:৩৯ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০৮:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ডেমরায় ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা, দুজনের ২ দিন রিমান্ড

আদালত প্রতিবেদক: [২] শনিবার রাজধানীর ডেমরায় অছিম পরিবহনে অগ্নিকাণ্ডের সময় ঘুমিয়ে থাকা হেলপার মো. নাইমের (২২) মৃত্যুতে করা মামলায় বিএনপিকর্মী মাহাবুবুর রহমান সোহাগ দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। 

[২.১] অন্যদিকে ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মো. নুরুল ইসলাম মনির ওরফে মনির মুন্সি (৩৭), নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সদস্যসচিব মো. সাহেদ আহমেদের (৩৮) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

[৩] এদিন তাদের আদালতে হাজির করলে মাহাবুবুর রহমান সোহাগ স্বেচ্ছায় ঘটনার দায় স্বীকার করে জবানবন্দী দিতে সম্মত হন। পুলিশের আবেদনের প্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিন ম্যাজিস্ট্রেট শাকিল আহম্মেদ তার জবানবন্দি রেকর্ড করেন এবং পরবর্তীতে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

[৪] অন্যদিকে মামলার তদন্ত কর্মকর্তা সুষ্ঠু তদন্তের স্বার্থে মনির ও সাহেদকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাকিল আহম্মেদ তাদের প্রত্যেকের ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

[৫] শনিবার (২৭ এপ্রিল) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে সিটিটিসি প্রধান মো. আসাদুজ্জামান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের উদ্দেশ্যে ২৮ অক্টোবর, ২০২৩ তারিখে রাজধানীর পল্টন এলাকায় নারকীয় তাণ্ডব পরিচালনা করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি। প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যার মতো জঘন্য কাজসহ অসংখ্য গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটান বিএনপির নেতাকর্মীরা।

[৬] এরই ধারাবাহিকতায় গত ২৮ অক্টোবর দিবাগত রাত অর্থাৎ ২৯ অক্টোবর ভোরে ডেমরা থানার দেইল্লা বাসস্ট্যান্ডে রাখা অছিম পরিবহনের একটি বাসে অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। এতে ওই বাসে ঘুমিয়ে থাকা হেলপার মো. নাইম (২২) ঘটনাস্থলেই পুড়ে মারা যান এবং অপর হেলপার মো. রবিউল (২৫) অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হন। এ ঘটনায় ২৯ অক্টোবর পুলিশ বাদী হয়ে ডেমরা থানায় একটি মামলা দায়ের করে। সম্পাদনা: সমর চক্রবর্তী

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়