শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৪ জুন, ২০২২, ০২:১৯ দুপুর
আপডেট : ২৪ জুন, ২০২২, ০৩:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৬ জুনের মধ্যে ঈদ বোনাস দেওয়ার নির্দেশ

বাংলাদেশ সরকার

খালিদ আহমেদ: ঈদুল আজহার উৎসব ভাতা আগামী ২৬ জুনের মধ্যে দেওয়ার নির্দেশ দিয়েছে সরকার। বৃহস্পতিবার (২৩ জুন) অর্থ মন্ত্রণালয়ের অর্থবিভাগের হিসাবরক্ষণ কর্মকর্তা শামীম হোসেনের সই এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ দেওয়া হয়। এতে অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগ চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসার কর্তৃক এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে বলেও উল্লেখ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, অর্থ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তাদের জানানো যাচ্ছে যে; আসন্ন পবিত্র ঈদুল আজহার উৎসব ভাতা আগামী ২৬ জুনের মধ্যে দাখিল করার জন্য চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসার, অর্থ বিভাগ কর্তৃক অবহিত করা হয়েছে।

এমতাবস্থায়, ঈদুল আজহার উৎসব ভাতা আগামী ২৬ জুনের মধ্যে দাখিল করার জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এ সংক্রান্ত নির্দেশনাটি অর্থ বিভাগের অতিরিক্ত সচিব (প্রশাসন ও জিএম/জেট ও ব্যবস্থাপনা/প্রবার), অর্থ বিভাগের অনুবিভাগ প্রধান (সকল), অর্থ বিভাগের মনিটরিং সেলের মহাপরিচালক, মন্ত্রীর একান্ত সচিব, অর্থ বিভাগের সিনিয়র সচিবের একান্ত সচিব, অর্থ বিভাগের সেগুনবাগিচার চিফ অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স অফিসারের কাছে পাঠানো হয়েছে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়