শিরোনাম

প্রকাশিত : ২৬ জুন, ২০২২, ০২:২২ রাত
আপডেট : ২৬ জুন, ২০২২, ১১:১৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বানভাসিদের জন্য তাসরিফের সংগ্রহ প্রায় ২ কোটি টাকা (ভিডিও)

নিউজ ডেস্ক: সিলেট ও সুনামগঞ্জের বন্যাকবলিত মানুষদের সাহায্যার্থে প্রায় ২ কোটি টাকা তুলেছেন সংগীতশিল্পী তাসরিফ খান। তিনি নিজেই ফেসবুকে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন। এছাড়া তিনি টাকা সংগ্রহ করা বন্ধ করে দিয়েছেন বলেও পোস্টে উল্লেখ করেন।

শনিবার বিকাল ৫টা ৩৪ মিনিটে তিনি বিষয়টি তুলে ধরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট দেন। তার দেওয়া পোস্টটি তুলে ধরা হলো:

‘বন্যা প্রজেক্টে তাসরিফ স্কোয়াডের ক্রাউড ফান্ডিং আমরা বন্ধ করে দিচ্ছি। আমাদের এখনো অনেক কাজ বাকি। শহরের পানি নেমে গেলেও বেশির ভাগ উপজেলা এখনো পানির নিচে।
 
শুরু থেকে এখন পর্যন্ত আমরা মোট ২ কোটি টাকার কাছাকাছি সংগ্রহ করতে সক্ষম হয়েছি; যা থেকে এখন পর্যন্ত ৫ হাজারের বেশি পরিবারের কাছে ১২-১৫ দিনের খাবার এবং ওষুধ পৌঁছে দিয়েছি এবং সামনের কয়েক দিনে আশা করছি আরও ১০ হাজারের অধিক পরিবারের কাছে খাবার পৌঁছে দিতে পারব ইনশাআল্লাহ।

আমাদের সার্বিকভাবে সহায়তা করছে সেনাবাহিনী, পুলিশ প্রশাসন, সেইভ সিলেট এবং সিলেটবাসী। আমি জানি অন্যান্য আরও অনেক জেলাতেও অসংখ্য মানুষ বন্যার শিকার কিন্তু আমি অপারগতার সঙ্গেই জানাচ্ছি আমরা চাই এই প্রজেক্টটি স্বচ্ছতার সঙ্গে এবং সফলভাবে শেষ করতে।

আমি নিজে না গিয়ে কোথাও কোনো ফান্ড ও পাঠাতে পারব না; কারণ এটা আপনাদের আমানত। আবার একই সঙ্গে এখান থেকে অন্য কোথাও চলে গেলে এই কাজটাও হয়ত আমি সুন্দরভাবে মনিটর করতে পারব না।

আমাদের যে কোনো কথায় বা কাজে কেউ কষ্ট পেলে আমি ক্ষমা চাইছি। তবে জেনে রাখুন ফান্ডিং সংগ্রহ শেষ মানেই আমাদের কাজ শেষ না। যতদিন বন্যার পানি মানুষের ঘরে আছে ততদিন পর্যন্ত আমরা আমাদের সর্বোচ্চ দিয়েই চেষ্টা করে যাব মানুষের পাশে থাকতে।

বন্যার পরবর্তী সময় নিয়েও আমরা পরিকল্পনা করছি কী করা যায়। তবে হ্যাঁ, না জেনে না বুঝে আমরা কিছুই করব না; এইটুকু ভরসা রাখতে পারেন। দোয়া করবেন আমাদের জন্য।’

  • সর্বশেষ
  • জনপ্রিয়