শিরোনাম
◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ১০:৫৩ রাত
আপডেট : ২৯ মার্চ, ২০২৩, ১১:৩৯ দুপুর

প্রতিবেদক : সালেহ্ বিপ্লব

সৌদিতে নিহত ১০ বাংলাদেশির ৮ জনের পরিচয় মিলেছে

সালেহ্ বিপ্লব: সৌদি আরবে বাস দুর্ঘটনায় নিহত ৮ বাংলাদেশির পরিচয় জানা গেছে। তারা হলেন- কুমিল্লার মামুন মিয়া ও রাসেল মোল্লা, চাঁদপুরের রুকু মিয়া,  নোয়াখালীর শহীদুল ইসলাম ও মোহাম্মদ হেলাল, টঙ্গীর ইমাম হোসেন রনি, লক্ষ্মীপুরের সবুজ হোসাইন এবং  কক্সবাজারের মোহাম্মদ আসিফ।

এ দুর্ঘটনায় মোট ২৩ জন নিহত হয়েছে বলে আরব গণমাধ্যম জানিয়েছে। তবে দূতাবাসের বরাত দিয়ে বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) জানায়, নিহতের সংখ্যা ২৪। 

এদিকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র সেহেলী সাবরীন জানিয়েছেন, সৌদি আরবে যে বাস দুর্ঘটনা ঘটেছে, সেই বাসে ৪৭ জন যাত্রী ছিল। এর মধ্যে বাংলাদেশি নাগরিক ছিলেন ৩৫ জন। বাস দুর্ঘটনায় ১৮ বাংলাদেশি আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

খালিজ টাইমসের এক প্রতিবেদনে বলা হয়, সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় আসির প্রদেশে যাত্রীবাহী বাসটি দুর্ঘটনার শিকার হয়। সোমবার (২৭ মার্চ) ওমরাহ যাত্রী বহনকারী বাসটি একটি সেতুতে দুর্ঘটনার কবলে পড়ে। একপর্যায়ে বাসটি উল্টে আগুন ধরে যায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আসির প্রদেশ ও আভা শহরের সঙ্গে সংযোগকারী একটি সড়কে নিয়ন্ত্রণ হারানোয় দুর্ঘটনাটি ঘটেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়