শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ০৫:৪০ বিকাল
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০৫:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বাধীনতা দিবস উপলক্ষে সুদানে বাংলাদেশ সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ

সুদানে বাংলাদেশ সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা ও ওষুধ বিতরণ

বিপ্লব বিশ্বাস: বাংলাদেশের শান্তি সেনারা শান্তি রক্ষার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনী গত ২৭ মার্চ দক্ষিণ সুদানের ওয়াও শহরের বিভিন্ন হাসপাতালে ফ্রি চিকিৎসা সামগ্রী ও ওষুধ হস্তান্তর করে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতা দিবস উপলক্ষে সুদানে অবস্থানরত বাংলাদেশ সেনাবাহিনীর ব্যানব্যাট-৬ কণ্টিনজেন বাহার আল গজল এই সব চিকিৎসা সামগ্রী বিরণের সময় উপস্থিত ছিলেন, প্রদেশের স্বাস্থ্যমন্ত্রী, ডিজি স্বাস্থ্য মন্ত্রণালয়, ব্যানব্যট-৬ এর কণ্টিনজেন কমাণ্ডার কর্নেল মোহাম্মদ শাফাকাত-উল-ইসলাম, পাবলিক রিলেশন অফিসার লে.কর্নেল মো. রুহুল আমিন, ইণ্টিলিজেনস অফিসার লে.কর্নেল মাকসুদুল আলমসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালের পরিচালকবৃন্ধ। 

ব্যানব্যাট ৬ এর কমাণ্ডার শাফকত উল ইসলাম বলেন, প্রতিমাসে ওয়াও শহর ও আশপাশের বিভিন্ন এলাকায় বাংলাদেশ কণ্টিনজেট ফ্রি চিকিৎসা সেবা দিয়ে আসছে। এখানে ওষুধ ও চিকিৎসা সেবা অপ্রতুল্য। স্থানীয় জনসাধারণ সঠিক সেবা থেকে যাতে বঞ্চিত না হয় সেদিক গুরুত্বারোপ করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়