শিরোনাম
◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী 

প্রকাশিত : ১৪ মার্চ, ২০২৩, ১১:৪৫ রাত
আপডেট : ১৪ মার্চ, ২০২৩, ১১:৪৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমিরাতে রমজান উপলক্ষে নিত্যপণ্যের মূল্যছাড়

ওবায়দুল হক মানিক, দুবাই থেকে: সংযুক্ত আরব আমিরাতে পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে বাজারে নিত্যপণ্যে মূল্যছাড় শুরু হয়েছে। এজন্য অধিকাংশ নিত্য খাদ্যপণ্যের দোকান বা বড় সুপার মার্কেটগুলোতে লাগানো হয়েছে বিশেষ মূল্যছাড় সম্পর্কিত নানা রকম ঘোষণা সম্বলিত পোস্টার, ব্যানার ও ফেস্টুন। এতে প্রবাসী বাংলাদেশিরা সন্তুষ্টি প্রকাশ করেছেন।আসন্ন পবিত্র রমজান উপলক্ষে বিভিন্ন পণ্যের মূল্যহ্রাসের ঘোষণা দিয়েছে, দুবাইভিত্তিক পাঁচ পণ্যবিক্রেতা প্রতিষ্ঠান।

পবিত্র মাসে ১০ হাজারের বেশি নিত্যপ্রয়োজনীয় পণ্যের বিশাল মূল্য ছাড় দেবে তারা। প্রতিষ্ঠানগুলো হলো লুলু হাইপার মার্কেট, ইউনিয়ন কোপ, ক্যারিফোর, আল-আদিল ট্রিডিং ও আল-মায়য়া সুপার মার্কেট। সংযুক্ত আরব আমিরাতের গ্রাহকদের সামাজিক ও অর্থনৈতিক সম্পর্ক উন্নয়নের লক্ষ্যে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রতিষ্ঠানের মালিকরা মনে করছেন, মূল্যহ্রাসের কারণে প্রতিযোগী প্রতিষ্ঠানগুলোও মূল্যহ্রাসের চিন্তা করবে এবং এতে পবিত্র রমজানে বাজারে একটি ইতিবাচক প্রভাব সৃষ্টি হবে।যেসব পণ্যে মূল্য ছাড় ঘোষণা করা হয়েছে তার মধ্যে রয়েছে, নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য, খাদ্যদ্রব্যের অন্তর্ভুক্ত নয় এমন পণ্য যেমন ইলেক্ট্রনিকস, গৃহস্থালীর সব ধরনের পণ্যে মূল্যহ্রাস তালিকায় অন্তর্ভুক্ত করা হয়েছে। গ্রাহকরা সর্বোচ্চ ৭৫ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাস সুবিধা লাভ করবেন।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়