শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০২:০৮ দুপুর
আপডেট : ২৮ জানুয়ারী, ২০২৩, ০২:৫৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমিরাতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মৃত্যু

জামাল উদ্দিন

আশেখ এলাহী, রাঙ্গুনিয়া (চট্টগ্রাম): সংযুক্ত আরব আমিরাতের শারজায় সড়ক দূর্ঘটনায় মোহাম্মদ জামাল উদ্দিন নামের এক বাংলাদেশী প্রবাসীর মৃত্যু হয়েছে। নিহত মোহাম্মদ জামাল উদ্দিন উপজেলার লালানগর ইউনিয়নের আমড়া কাটার বাড়ি এলাকার বাসিন্দা মৃত ওহাব মিয়ার ছেলে। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল ১১ টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

এ বিষয়ে একই ইউনিয়নের বাসিন্দা ও শারজাহ প্রবাসী আবদুল মুনিম জামাদার বলেন, ঘটনাটি ঘটেছে আমার দোকানের পাশে। সড়ক পার হওয়ার সময় একটি মালবাহী গাড়ির নিচে চাপা পরে সে। পরবর্তীতে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। আমরা চেষ্টা করছি মরদেহ দেশে পাঠানোর জন্য। 

জানা যায়, নিহত জামাল উদ্দিনের বাবা-মা বেচে নেই। তার পরিবারে তিনি ও তার ৩ বোন রয়েছে। ৩ বোনের মধ্যে ২ বোনের বিয়ে হলেও অন্যজন এখনো অবিবাহিতা। 
অন্যদিকে, নিহত জামাল উদ্দিন ৫ বছর আগে বিয়ে করলেও তার পরিবারে এখনো কোনো সন্তান-সন্ততির জন্ম হয়নি। 

এ ব্যাপারে জামালের চাচাতো ভাই মো. দিদার বলেন, সে আমার চাচাতো ভাই হলেও আমার আপন ভাইয়ের চেয়ে কম নয়। তার এমন মৃত্যু আমরা কিছুতেই মেনে নিতে পারছিনা। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়