শিরোনাম
◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও)

প্রকাশিত : ১৪ জানুয়ারী, ২০২৩, ১২:২৩ রাত
আপডেট : ১৪ জানুয়ারী, ২০২৩, ১২:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হলেন অমিত রায়

আব্দুল্লাহ আল আমীন: ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচনে ৪২ ভোট পেয়ে আগামী এক বছরের জন্য সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যুগান্তর ও বাংলাভিশনের নিজস্ব প্রতিবেদক আমিত রায়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক নিয়ামুল কবির সজল পেয়েছেন ২৪ ভোট।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে প্রেসক্লাব মিলনায়তনে নির্বাচনের এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ক্লাব সদস্য অ্যাডভোকেট এএইচ এম খালেকুজ্জামান।

এদিন দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৭৮ জন ভোটারের মধ্যে ৬৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পদাধিকার বলে প্রেসক্লাবের সভাপতি জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান।

নির্বাচনে ৪৬ ভোট পেয়ে মোশাররফ হোসেন এবং এজেডএম ইমাম উদ্দিন মুক্তা ৩৪ ভোট পেয়ে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। এছাড়া কোষাধ্যক্ষ পদে জাহাঙ্গীর কবীর জুয়েল (৩৫ ভোট), যুগ্ম সম্পাদক আতাউর রহমান জুয়েল (৩৫ ভোট), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (৩৮ ভোট), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মো. আমিনুল ইসলাম (৩৩ ভোট), প্রচার ও প্রকাশনা আবু সালেহ মো. মুসা (৪৩ ভোট) এবং নাট্য ও প্রমোদ সম্পাদক পদে সৈয়দ মাহফুজুর রহমান নোমান (৩৬ ভোট) নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- মীর গোলাম মোস্তফা (৪৪ ভোট), বাবুল হোসেন (৪৩ ভোট), আদিলুজ্জামান আদিল (৪১ ভোট), এএসএম হোসাইন শাহীদ (৪০ ভোট), হারুনুর রশিদ (৩৯ ভোট), আতাউল করিম খোকন (৩৬ ভোট) ও শেখ মহিউদ্দিন আহাম্মদ (৩৬ ভোট)।

এ নির্বাচনে সহকারী নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন প্রেসক্লাব সদস্য ডা. কে আর ইসলাম, অধ্যাপক প্রমোদ রঞ্জন রায় ও আব্দুস সামাদ আজাদী।

এমএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়