শিরোনাম

প্রকাশিত : ১৭ মে, ২০২২, ০৬:৫৩ বিকাল
আপডেট : ১৭ মে, ২০২২, ০৭:২৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চলে এলো বর্ষ সেরা স্পোর্টস ইভেন্ট

নিজস্ব প্রতিবেদক :  দেশের সবচেয়ে বড় স্ট্রিমিং প্ল্যাটফর্ম, বঙ্গ দ্বিতীয়বারের মত  সরাসরি সম্প্রচার করতে চলেছে এক্সেল স্পোর্টস আয়োজিত ধামাকাদার স্পোর্টস ইভেন্ট,” দ্য আল্টিমেট গ্লোরি- সাউথ এশিয়ান প্রো-বক্সিং ফাইট নাইট ।” এই জমজমাট স্পোর্টস ইভেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৯ মে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে।
 
বাংলাদেশ বক্সিং ফেডারেশন এর অনুমোদনে, ওয়ার্ল্ড বক্সিং ফেডারেশন এর পৃষ্ঠপোষকতায়, ভারতীয় বক্সিং কাউন্সিল এর তত্ত্বাবধানে, পাঞ্চ বক্সিং সিরিজ ও ম্যাক্স বক্সিং প্রোমোশন , নেপাল এর সহযোগিতায় বাংলাদেশ, ভারত ও নেপাল এর সেরা ছয়জন মুষ্টিযোদ্ধাদের নিয়ে অনুষ্ঠিত হবে এই প্রো-ফাইট নাইট। এই ফাইট নাইটে অংশ নেয়া মুষ্টিযোদ্ধারা লড়বেন ‘দ্য আল্টিমেট গ্লোরি’- চ্যাম্পিয়নশিপের জন্য।
 
মুষ্টিযুদ্ধ বা প্রো- বক্সিং, এমএমএ বা মিক্সড মার্শাল আর্টস রেসলিং বা মল্লযুদ্ধ বিশ্বের ক্রীড়াপ্রেমীদের পাশাপাশি বাংলাদেশে যথেষ্ট জনপ্রিয় হলেও টেলিভিশনের পর্দার বাইরে সরাসরি এধরনের স্পোর্টস ইভেন্ট উপভোগ করা কিছুদিন আগেও বাংলাদেশের ক্রীড়াপ্রেমীদের কাছে স্বপ্নের মত ছিলো। কিন্তু বঙ্গ ও এক্সেল স্পোর্টস এই স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছে এই জমজমাট ইভেন্টগুলো আয়োজনের মাধ্যমে।
 
দ্য আল্টিমেট গ্লোরি- সাউথ এশিয়ান প্রো-বক্সিং ফাইট নাইট- এ এবার চ্যাম্পিয়নশিপের জন্য লড়ছেন বাংলাদেশের মোহাম্মদ আল আমিন, বাংলাদেশের লাইটওয়েট চ্যাম্পিয়ন সুর কৃষ্ণ চাকমা, বাংলাদেশের ক্রজার ওয়েট চ্যাম্পিয়ন হীরা মিয়া, নেপালের ওয়েলটার ওয়েট চ্যাম্পিয়ন ভারত চাঁদ, ৮ বার জাতীয় চ্যাম্পিয়ন এর খেতাব জয়ী নেপালের লাইট ওয়েট চ্যাম্প মহেন্দ্র বাহাদুর চাঁদ, ৫ বার জাতীয় চ্যাম্পিয়ন এর খেতাব জয়ী ভারতের কনিষ্ঠ ক্রজার ওয়েট চ্যাম্প হর্ষ গিল।
 
বছরের সেরা এই স্পোর্টস  ইভেন্টটি সরাসরি সম্প্রচার করবে বঙ্গ ও টি-স্পোর্টস। দর্শকরা তা উপভোগ করতে পারবেন শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম থেকে ১৯ মে ২০০২ তারিখ সন্ধ্যা ৬টা - রাত ৯টা অবধি।
 
 দ্য আল্টিমেট গ্লোরি- সাউথ এশিয়ান প্রো-বক্সিং ফাইট নাইট, এই আয়োজন সম্পর্কে জনাব আদনান হারুন (চেয়ারম্যান, বাংলাদেশ বক্সিং ফাউন্ডেশন) বলেন, “ দেশের ক্রীড়াপ্রেমীদের ফুটবল ও ক্রিকেটের বাইরে ভিন্নধর্মী স্পোর্টস ইভেন্টের সাথে পরিচয় করিয়ে দিতেই আমাদের এই প্রচেষ্টা। পাশাপাশি দেশের মেধাবী বক্সারদের আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত করাও আমাদের একটি লক্ষ্য। আর এই উদ্যোগে বঙ্গ কে পাশে পেয়ে আমরা আনন্দিত।”
 
বঙ্গ'র ডেপুটি চিফ অব বিজনেস ডেভেলপমেন্ট জনাব মামুন আতিক বলেন,” আন্তর্জাতিক অঙ্গনে ব্যাতিক্রমী স্পোর্টস এর অভাব নেই। রয়েছে রেসলিং, এমএমএ, কিক বক্সিং, বক্সিং সহ অনেক কিছুই। আমাদের দেশের ক্রীড়াপ্রেমীরা এই সকল স্পোর্টসের সাথে নামে পরিচিত হলেও দেশে এর তেমন অনুশীলন বা প্রচারণা দেখা যায় না। এক্সেল স্পোর্টস এর এই ব্যতিক্রমী আয়োজনে আমরা স্ট্রিমিং পার্টনার হিসেবে দ্বিতীয়বারের মত সাথে থাকতে পেরে আনন্দিত। আমরা আশাবাদি আমাদের ভিউয়াররা এই ভিন্নধর্মী আয়োজন খুবই পছন্দ করবে।”  
 
স্ট্রিমিং পার্টনার হিসেবে Bongo এবং আয়োজক সংস্থা Xcel দুটোরই ২০২২ সালে ভিন্নধর্মী বিভিন্ন স্পোর্টস ইভেন্ট নিয়ে কাজ করার পরিকল্পনা রয়েছে। যেগুলোর ঘোষণা কিছুদিনের মধ্যেই আসবে।
 
এই ইভেন্টটি স্পন্সর করছে ওরিয়ন গ্রুপ, প্রিমিয়ার ব্যাংক, ইনস্টার, সিকিউরেক্স প্রাইভেট লিমিটেড, ফাইভ আর, পেপসি, ক্লথ। আর স্ট্রিমিং পার্টনার হিসেবে রয়েছে বঙ্গ আর স্যাটেলাইট পার্টনার হিসেবে রয়েছে টি- স্পোর্টস।
 
ইভেন্টটি দেখতে Google Play Store বা IOS Store থেকে Bongo App-টি ডাউনলোড করুন অথবা ভিজিট করুন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়