শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২, ০৭:০৮ বিকাল
আপডেট : ২৩ নভেম্বর, ২০২২, ০৭:০৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে জেলা সাহিত্য মেলা উদ্বোধন

সাহিত্য মেলা উদ্বোধন

শাফায়েত নাজমুল : বুধবার (২৩ নভেম্বর) সকালে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে ফিতা কেটে  বেলুন উড়িয়ে তিনি অন্যান্য অতিথিদের নিয়ে জেলা সাহিত্য মেলা উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। 

পরে জেলা প্রশাসন আয়োজিত সাহিত্য মেলায় বইয়ের স্টল পরিদর্শন করেন তিনি। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেন, জামাত শিবির ও ৭৫ এর খুনিদের আশ্রয়স্থল বিএনপি। তাদের হাতে এ দেশ কোনোদিন নিরাপদ নয়। বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকারী জিয়াউর রহমান। এ দেশে একটি মাত্র পরিবার যারা সকলেই খুনি।

মন্ত্রী আরো বলেন, এ দেশের কবি সাহিত্যিকরা সবসময় স্বাধীনতার পক্ষে কাজ করেছেন। গণতন্ত্র চর্চা ও মুক্তি সংগ্রামে সবসময় সাহস যুগিয়েছে। ভবিষ্যতেও সকল সংগ্রামে তাদের ভূমিকা থাকবে।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মো. আবুল মনসুর, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল। অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা ও কবি সাহিত্যিকরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/এমএইচ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়