শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর সোনার বাংলা থেকে দুর্নীতি নির্মূল করাই আমাদের লক্ষ্য: হাইকোর্ট ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ২৩ নভেম্বর, ২০২২, ০৭:০৮ বিকাল
আপডেট : ২৩ নভেম্বর, ২০২২, ০৭:০৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কিশোরগঞ্জে জেলা সাহিত্য মেলা উদ্বোধন

সাহিত্য মেলা উদ্বোধন

শাফায়েত নাজমুল : বুধবার (২৩ নভেম্বর) সকালে কিশোরগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে ফিতা কেটে  বেলুন উড়িয়ে তিনি অন্যান্য অতিথিদের নিয়ে জেলা সাহিত্য মেলা উদ্বোধন করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি। 

পরে জেলা প্রশাসন আয়োজিত সাহিত্য মেলায় বইয়ের স্টল পরিদর্শন করেন তিনি। এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি বলেন, জামাত শিবির ও ৭৫ এর খুনিদের আশ্রয়স্থল বিএনপি। তাদের হাতে এ দেশ কোনোদিন নিরাপদ নয়। বঙ্গবন্ধু ও তার পরিবারের হত্যাকারী জিয়াউর রহমান। এ দেশে একটি মাত্র পরিবার যারা সকলেই খুনি।

মন্ত্রী আরো বলেন, এ দেশের কবি সাহিত্যিকরা সবসময় স্বাধীনতার পক্ষে কাজ করেছেন। গণতন্ত্র চর্চা ও মুক্তি সংগ্রামে সবসময় সাহস যুগিয়েছে। ভবিষ্যতেও সকল সংগ্রামে তাদের ভূমিকা থাকবে।

জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের সচিব মো. আবুল মনসুর, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল। অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা ও কবি সাহিত্যিকরা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/এমএইচ/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়