শিরোনাম
◈ যুক্তরাষ্ট্র সরে এলে বিশ্বরাজনীতিতে নেতৃত্ব দেবে কে: বাইডেন ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ মা হিসেবে পূর্ণ অভিভাবকত্ব পেয়ে দেশের ইতিহাসে নাম লেখালেন অভিনেত্রী বাঁধন ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ০৯:৫৫ সকাল
আপডেট : ২২ জুন, ২০২২, ১০:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হজযাত্রীদের আগেই পৌঁছে যাবে লাগেজ 

লাগেজ

ওয়ালিউল্লাহ সিরাজ: হজযাত্রীদের লাগেজ নিয়ে ভীষণ ঝামেলায় পড়তে হয়। এই ঝামেলা সৌদি আরব গিয়েও পড়তে হয়। আবার নিজ দেশে ফিরেও পড়তে হয়। হজযাত্রীদের এই ঝামেলা দূর করতে নতুন পরিসেবা চালু করেছে সৌদিয়া এয়ারলাইন্স। আরব নিউজ

সৌদিয়া এয়ারলাইন্সের এই পরিসেবা যারা গ্রহণ করবেন তাদের লাগেজ বাড়ি বা হোটেল থেকে ফ্লাইট ছাড়ার ২৪ ঘণ্টা আগে সংগ্রহ করা হবে। এই লাগেজ যাত্রীদের বিমানবন্দরের ব্যাগেজ সেন্টারে পৌঁছে দেওয়া হবে। 

হজযাত্রীদের লাগেজ বহন করা একটি বড় ঝামেলা। হজযাত্রীদের এ ঝামেলা দূর করতেই সৌদিয়া এয়ারলাইন্সের এ উদ্যোগ। পবিত্র মক্কা থেকে যারা এ সুবিধা গ্রহণ করতে চান তাদেরকে [email protected] এই ইমেইলে আবেদন করতে হবে। আর মদিনা থেকে যারা এই পরিসেবা গ্রহণ করতে চান তাদেরকে [email protected] এই ইমেইলে আবেদন করতে হবে। 

সৌদিয়া এয়ারলাইন্সকে দেওয়া লাগেজে জমজমের পানি বা ক্ষতিকারক কিছু থাকতে পারবে না। সৌদিয়া এয়ারলাইন্স হজযাত্রীদের পরিপূর্ণ ফ্রিতে এই পরিসেবা দিবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়