শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৩:০৩ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৩:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমিরাতে তারাবির নামাজে মুসল্লিদের ঢল 

ওবায়দুল হক মানিক আমিরাত: সংযুক্ত আরব আমিরাতের বানিজ্যিক রাজধানী দুবাইয়ে গত বুধবার রাতে প্রথম তারাবি নামাজের মধ্য দিয়ে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। এদিন দিবাগত রাতে সেহরি খেয়ে রমজানের প্রথম রোজা রাখবেন আমিরাতের মুসলমানরা।

আমিরাতে অবস্থিত আন্তর্জাতিক জ্যোতির্বিদ্যা কেন্দ্র (আইএসি) জানিয়েছে, পবিত্র রমজান মাসের চাঁদ দেখা গেছে। গত বুধবার সকাল ৮টা ১৫ মিনিটে চাঁদের ছবি তুলে সেটি প্রকাশ করে সংস্থাটি। চাঁদ দেখা যাওয়ায় বৃহস্পতিবার থেকে দেশটির সাধারণ মানুষ সিয়াম-সাধনা শুরু করবেন।

তারাবির নামাজ উপলক্ষে দুবাইসহ সারা আমিরাতের মসজিদে মুসল্লিদের উপস্থিতি চোখে পড়ার মতো ছিল ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়