শিরোনাম
◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০১:১২ দুপুর
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০১:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাফেজ তাকরীমকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেওয়া হবে সোমবার

ফেজ সালেহ আহমদ তাকরীম

আলামিন শিবলী : আগামী সোমবার মিরপুরে গোলারটেক মাঠে আনুষ্ঠানিকভাবে হাফেজ সালেহ আহমদ তাকরীমকে সংবর্ধনা হবে বলে জানিয়েছে তার শিক্ষাপ্রতিষ্ঠান মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামি মাদ্রাসার কর্তৃপক্ষ। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) আমাদের নতুন সময়কে বিয়ষটি নিশ্চিত করেছেন মাদ্রাসার কিতাব বিভাগের শিক্ষক সামসুদ্দিন।

তিনি বলেন, মাদ্রাসার পক্ষ থেকে ২৬ সেপ্টেম্বর (সোমবার) তাকরীমকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেওয়া হবে। তবে ঔদিন কোন সময়ে সংবর্ধনা অনুষ্ঠানটি শুরু হবে আমরা সে বিষয়টি এখনও নিশ্চিত হতে পারিনি। এ বিষয়ে মাদ্রাসার শিক্ষকদের একটা মিটিং হবে তারপর আমরা অনুষ্ঠান শুরুর সময়টা সবাইকে জানিয়ে দিবো ইনশাআল্লাহ।

সৌদি সরকারের তত্ত্বাবধানে অনুষ্ঠিত ৪২তম বাদশাহ আবদুল আজিজ আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করে গত বৃহস্পতিবার দিবাগত রাতে ফিরেছেন হাফেজ তাকরীম। প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করা এই হাফেজকে বিমানবন্দরে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

রাত প্রায় দুইটা দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে তাকে বহনকারী ফ্লাইটটি। এ সময় বিমানবন্দরে হাফেজ তাকরীমকে ফুল দিয়ে বরণ করে নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। এছাড়া বিমানবন্দরের সম্মুখ রাস্তায় হাফেজ তাকরীমকে শুভেচ্ছা জানাতে ব্যানার হাতে জড়ো হন হাজারও মানুষ।

বিশ্বের ১১১টি দেশের ১৫৩ জন হাফেজ এ প্রতিযোগিতায় অংশ নেন। এতে তৃতীয় স্থান অর্জন করেন বাংলাদেশি এই হাফেজ। এসময় তাকে এক লাখ রিয়াল (প্রায় সাড়ে ২৭ লাখ টাকা) পুরস্কার ও সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়