শিরোনাম

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৯:৪১ সকাল
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাংলাদেশের ক্ষুদে হাফেজ তাকরিমকে বিমানবন্দরে সংবর্ধনা (ভিডিও)

বাংলাদেশের প্রখ্যাত হাফেজ সালেহ আহমাদ তাকরিকে বিমানবন্দরে সংবর্ধনা

হ্যাপী আক্তার: বিমানবন্দরে সংবর্ধিত হলো আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় হওয়া বাংলাদেশের ক্ষুদে হাফেজ সালেহ আহমদ তাকরিম। দেশে ফেরার পর তাকরীমকে বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা জানায় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়। তার এ সাফল্যে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। দেইল বাংলাদেশ ও নয়াদিগন্ত

সদ্য বিশ্বজয়ী হাফেজ সালেহ আহমদ তাকরীম ও তার শিক্ষক বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১টা ৪৫ মিনিটের ফ্লাইটে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন। 

এ সময় তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে ‘মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী মাদরাসা’ এর পরিবার ও শুভাকাঙ্ক্ষীরা হাফেজ তাকরীমকে বরণ করে নেন। এছাড়া বিশ্বজয়ী হাফেজ তাকরীমকে বরণ করতে বিমান বন্দরে হাজারো মানুষ ভিড় করেন।

এর আগে, আরবের পবিত্র মক্কায় অনুষ্ঠিত সউদীর বাদশাহ আবদুল আজিজ ৪২তম আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় বিশ্বের ১১১টি দেশকে পেছনে ফেলে তৃতীয় স্থান অর্জন করেন ১৩ বছর বয়সী বাংলাদেশের প্রখ্যাত হাফেজ সালেহ আহমাদ তাকরিম। 

বুধবার রাতে মক্কার পবিত্র হারাম শরিফে বর্ণাঢ্য অনুষ্ঠানে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। সেখানে সালেহর হাতে ১ লাখ রিয়াল (প্রায় ৩০ লাখ ৩০ হাজার টাকা) পুরস্কার, সনদ ও সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।

হাফেজ সালেহ আহমাদ তাকরিমের উস্তাদ হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মামুন মক্কা থেকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজয়ী হাফেজ সালেহ আহমাদ তাকরিম মহান আল্লাহ’র কাছে শুকরিয়া আদায় করে দেশবাসির কাছে দোয়া কামনা করেছেন। 

 

  • সর্বশেষ