শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৭:৪৬ বিকাল
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৭:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আফগান পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ৬

আফগানিস্তানে

মিহিমা আফরোজ: সোমবার আফগানিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে একটি আত্মঘাতী হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় একজন শিশুসহ নিহত হয়েছে অন্তত ৬ জন এবং আহত হয়েছে আরও বেশ কয়েকজন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র আব্দুল নাফি টাকোর টুইটের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন। আল-জাজিরা, রয়টার্স

কাবুল পুলিশের মুখপাত্র খালিদ জাদরান জানিয়েছেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে একটি নিরাপত্তা চৌকিতে আত্মঘাতী হামলাকারীকে শনাক্ত করা হয়েছে। আহতদের মধ্যে তালিবান নিরাপত্তা বাহিনীর অন্তত তিন সদস্য রয়েছে বলেও জানান তিনি। 

জানা গেছে, পররাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে একটি ব্যবসা কেন্দ্রের সামনে বিস্ফোরণটি ঘটেছে। তবে বিস্ফোরণের মূল কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। এখন পর্যন্ত কোনো গোষ্ঠী এ হামলার দায় স্বীকার করেনি।

দুইজন প্রত্যক্ষদর্শী বলেছেন, তারা বেশ কয়েকটি সরকারি ভবন এবং বিদেশি দূতাবাস নিয়ে গঠিত সুরক্ষিত এলাকার কাছে একটি বড় ধরনের বিস্ফোরণের শব্দ শুনেছেন। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, বিস্ফোরণস্থলের দিকে যাওয়ার সমস্ত পথ পুলিশ ঘিরে রেখেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়