শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২২, ০৯:৪৬ রাত
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২২, ০১:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অস্ত্রপাচারে রোগীর পেট থেকে বের করা হলো ১৮৭টি মুদ্রা

মিহিমা আফরোজ: ভারতের কর্ণাটকে ৫৭ বছর বয়সী সিজোফ্রেনিয়া রোগীর পেট থেকে ১৮৭টি মুদ্রা বের করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার পেটে মুদ্রার অস্তিত্ব খুঁজে পান ডাক্তাররা। অপারেশনের মাধ্যমে রোগীর পাকস্থলি থেকে মুদ্রাগুলো বের করা হয়। এনডিটিভি

ডাক্তার ঈশ্বর কালবুর্গি বলেন, দিয়ামাপ্পা নামের ওই ব্যক্তি পেটে ব্যাথা নিয়ে বগালকোটের হানাগাল শ্রী কুমারেশ্বর হাসপাতালে গিয়েছিলেন। সেখানেই পরীক্ষা করার মাধ্যমে তার পেটে মুদ্রার সন্ধান পাওয়া যায়। 

তিনি আরও বলেন, তার পেটে একটি মুদ্রা থাকলে সেটি এন্ডোস্কপি করে বের করা যেত। কিন্তু একসাথে অনেকগুলো মুদ্রা থাকায় অপারেশন করতে হয়েছে। 

ডাক্তার কালবুর্গি বলেন, এটি আমার চাকরি জীবনের সবথেকে নজিরবিহীন ঘটনা। বর্তমানে রোগীর অবস্থা স্থিতিশীল আছে বলে জানিয়েছেন তিনি।  

মিএ/এমএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়