শিরোনাম

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২২, ১২:৩৬ রাত
আপডেট : ০৯ অক্টোবর, ২০২২, ০২:৫৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রেনে বসা নিয়ে দুই নারীর চুলাচুলি, থামাতে গিয়ে আহত পুলিশ সদস্য

নিউজ ডেস্ক: ভারতের মুম্বাইয়ে ট্রেনের আসনে বসা নিয়ে দুই নারীর চুলাচুলির ঘটনা ঘটেছে। চুলাচুলি থামাতে গিয়ে আহত হয়েছেন এক পুলিশ সদস্য। এরইমধ্যে দুই নারীর চুলাচুরির ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

গত বুধবার (৫ অক্টোবর) রাতে ভারতের মুম্বাইয়ের তুর্বে এবং সিউডস রেলস্টেশনের মাঝে ঠাণে-পানভেল লোকালে ঘটনাটি ঘটেছে।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্থান টাইমস তাদের প্রতিবেদনে জানায়, তালোজার বাসিন্দা এক নারী তার ২৭ বছরের মেয়ে ও নাতনিকে নিয়ে ঠাণে থেকে ট্রেনে উঠেন। সন্ধ্যা সাড়ে ৭টায় কোপারখাইরানে স্টেশন থেকে ঐ কামরায় ওঠেন এক তরুণী। তুর্বে স্টেশনে আসন খালি হতেই সেখানে বসেন ঐ তরুণী। তিনি বসতেই তেড়ে ওঠেন ৫০০ বছরের নারী ও তার মেয়ে। তাদের অভিযোগ, ছোট মেয়েটিকে বসতে না দিয়ে আসন দখল করেছেন ঐ তরুণী। যদিও তুর্বে স্টেশন থেকে ওঠা ঐ তরুণী পাল্টা দাবি করেন, খালি আসন দেখে তিনি বসেছেন।

পরবর্তীতে এ নিয়ে এক কথা দু’কথা থেকে পরিস্থিতি গড়ায় হাতাহাতিতে। এরপর সেটি গড়ায় চুলাচুলিতে। অন্য যাত্রীরা দু’জনকে থামানোর চেষ্টা করেও পারেননি। শেষমেশ জিআরপিতে খবর দিলে নেরুল স্টেশন থেকে এক নারী পুলিশ আসেন।তিনি লড়াই থামানোর চেষ্টা করলে সেটি সাময়িকভাবে থামে। তবে আবার দুই নারী হাতাহাতিতে জড়িয়ে পড়েন। সেই সময় ৫০ বছরের নারী পড়ে হিয়ে মাথায় চোট পান। এরপরই রাগের বশে অন্য এক যাত্রীর হাত থেকে তিনি একটি শো পিস কেড়ে নিয়ে পুলিশের দিকে ছুড়ে মারেন। তাতে আহত হন পুলিশ সদস্য। এ ঘটনার পর নারী ও তার মেয়ের বিরুদ্ধে অভিযোগ করা হয়। পরে নারীর মেয়েকে গ্রেফতার করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়