শিরোনাম
◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:৩৩ দুপুর
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ০২:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পাকিস্তানে হেলিকপ্টার বিধ্বস্ত, ৬ সেনা কর্মকর্তা নিহত

ইমরুল শাহেদ: পাকিস্তান ইন্টার সার্ভিস জনসংযোগ থেকে এক বিবৃতিতে সোমবার জানানো হয়েছে, বেলুচিস্তানের হারনাই জেলার খোস্ত শহলে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ছয় সেনা কর্মকর্তা নিহত হয়েছে। তাদের মধ্যে রয়েছেন দু’জন মেজর, দু’জন সিপাহী, একজন সুবেদার এবং নায়েক। জিওটিভি

বিবৃতিতে বলা হয়েছে, ঘটনাটি ঘটেছে রোববার গভীর রাতে। নিহতদের মধ্যে দু’জন পাইলটও রয়েছেন। 

গত আগস্ট মাসে সেনাবাহিনীর আরো একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সমান সংখ্যক সেনা কর্মকর্তা নিহত হয়েছেন। হেলিকপ্টারটি প্রথমে নিখোঁজ হয়। বিরুপ আবহাওয়ার মধ্যে সেটিকে শেষ পর্যন্ত খুঁজে পাওয়া যায় লাসবেলা অঞ্চলের উইনদরের মুসা গথ এলাকায়। 

নিখোঁজ হওয়া হেলিকপ্টারটি কোয়েটা থেকে করাচি আসছিল। আসার পথে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বন্যাকবলিত এলাকাগুলোতে ত্রাণ সামগ্রি বিতরণ হচ্ছিল কিনা, তা খতিয়ে দেখছিল। 

এ বছর অসময়ের ভারী বৃষ্টির কারণে সৃষ্ট বন্যায় প্রায় এক হাজার ছয়শ’ জন প্রাণ হারিয়েছে পাকিস্তানে। বন্যায় বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বেলুচিস্তান ও সিন্ধু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়